Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০ , ১৩ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২৬-২০২০

শার্শায় পশুহাটে মাক্স না পরায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

শার্শায় পশুহাটে মাক্স না পরায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

যশোর, ২৬ জুলাই - যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাটে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে স্বাস্থ্যবিধি নিশ্চিতকল্পে, সামাজির দূরুত্ব নিশ্চিতকরণ এবং মাস্ক ব্যবহার বাধ্যতামূলক বিষয়ে অভিযান পরিচালনা করে ৭ শত টাকা জরিমানা আদায় করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

শনিবার (২৫ জুলাই) এ অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী।

এ সময় খোরশেদ আলম চৌধুরী বলেন, করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাট মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এই সময় দেখা যায়, অনেকে ক্রেতা-বিক্রেতা মাস্ক ছাড়া হাটে ঘোরাফেরা করছেন আবার অনেকেই মাস্ক হাতে বা পকেটে নিয়ে পশু ক্রয়-বিক্রয় কাজে ব্যস্ত।

আরও পড়ুন: যশোর হাসপাতালের বরাদ্দ ফেরত, ভোগান্তিতে রোগীরা

সরকারি আদেশ অমান্য করায় দণ্ডবিধি-১৮৬০ অনুযায়ী ৮জনকে মাস্ক পরিধান না করায় ৮টি মামলায় ৭০০/-(সাতশত) টাকা জরিমানামানা আদায় করা হয় এবং সবাইকে মাস্ক পরিধানের বিষয়ে সচেতন করা হয় এবং সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

সূত্র : বিডিলাইভ২৪
এন এইচ, ২৬ জুলাই

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে