Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ , ১১ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২৫-২০২০

সাবেক স্ত্রীর পক্ষে জিডি করলেন অপূর্ব

সাবেক স্ত্রীর পক্ষে জিডি করলেন অপূর্ব

ঢাকা, ২৫ জুলাই- সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতিকে নিয়ে কিছু অনলাইন নিউজ পোর্টাল, ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার চালানো হচ্ছে- এমন অভিযোগ এনে শনিবার দুপুরে উত্তরা পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

শনিবারই নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস দিয়ে খবরটি ভক্ত-সমর্থকদের সঙ্গে শেয়ার করেন ‘বড় ছেলে’ খ্যাত এই টিভি তারকা।

জিডিতে অপূর্ব উল্লেখ করেছেন, গত ২২/৭/২০২০ তারিখ হইতে কিছু ভুয়া অনলাইন পত্রিকা অত্যন্ত জঘন্য একটি মিথ্যা প্রোপাগাণ্ডা ছড়ায়। ইতোমধ্যে প্রায় সবাই জেনে গেছেন সেই ব্যাপারে আমি ওই সকল অনলাইন পত্রিকা এবং ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার ঘোষণা দেই। সেই প্রেক্ষিতে অদ্য দুপুরে আমি পুলিশের সাইবার ক্রাইম শাখায় উপস্থিত হয়ে এই নিউজের বিপরীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করি।’

অভিনেতা আরও উল্লেখ করেন, ‘আমি আইনের প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল একজন ব্যক্তি। অতএব অনলাইনে মিথ্যা, অপ্রাসঙ্গিক ও অনভিপ্রেত সংবাদ প্রকাশের জন্য আমি সাইবার আইনের মাধ্যমেই ব্যবস্থা নিচ্ছি। সিটিটিসি-সাইবার অপরাধ তদন্ত বিভাগের পরামর্শক্রমে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় উত্তরা পূর্ব থানায় আমি অভিযোগ দায়ের করলাম। আমি বিশ্বাস করি ন্যায়বিচার পাবো। সেই সঙ্গে এই ঘটনার সঙ্গে যে বা যারা জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্যও আমি আইন প্রয়োগকারী সংস্থা এবং সংবাদ মাধ্যমের প্রতি অনুরোধ জানাচ্ছি।’

গত ১৭ মে বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের সংসার ভাঙার খবর প্রকাশ করেন অপূর্বর সাবেক স্ত্রী অদিতি। তাদের ৯ বছরের দাম্পত্যে জায়ান ফারুক আয়াশ নামে ৬ বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে। ২০১১ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেছিলেন অপূর্ব-নাজিয়া দম্পতি।

এই জুটির বিবাহ-বিচ্ছেদের নেপথ্য হিসেবে বার বারই উঠে এসেছিল ছোট পর্দার এক জনপ্রিয় অভিনেত্রীর নাম। বলা হয়েছিল, ওই অভিনেত্রীর সঙ্গে অপূর্বর সম্পর্কের কারণেই ভেঙেছে নাজিয়ার সঙ্গে তার সংসার।

অপূর্ব সেসময় ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, ‘নাজিয়ার সঙ্গে ডিভোর্স হলেও সে আজীবন আমার সন্তান জায়ানের মা। তার প্রতি আমার শ্রদ্ধা চিরকালই থাকবে। তাই তার জায়গায় অন্য কাউকে বসালে সেটা বর্দাস্ত করা হবে না এবং আমি এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেব।’

শনিবার নাজিয়ার পক্ষে থানায় জিডি করে সে কথারই যেন প্রমাণ দিলেন অপূর্ব। এটাও বুঝিয়ে দিলেন, সাবেক স্ত্রী এবং নিজের সন্তান জায়ানের মা হিসেবে এখনো নাজিয়ার প্রতি তার ভালোবাসা কতটা গভীর।

আরও পড়ুন:  শ্বাসকষ্ট বেড়েছে করোনা আক্রান্ত পপির

নাজিয়া ছিলেন অপূর্বর দ্বিতীয় স্ত্রী। ২০১০ সালের ১৮ আগস্ট তিনি প্রথম বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। ভালোবাসার সে বিয়ে টিকেছিল মাত্র ছয় মাস। প্রভার সাবেক প্রেমিক রাজিবের সঙ্গে তার অবৈধ সম্পর্কের কথা এবং আপত্তিকর কিছু ভিডিও প্রকাশ হওয়ায় ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি তাকে ডিভোর্স দেন অপূর্ব।

আর/০৮:১৪/২৫ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে