Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ , ১১ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২৫-২০২০

তারা মিস্টার এন্ড মিস চাপাবাজ

তারা মিস্টার এন্ড মিস চাপাবাজ

ঢাকা, ২৫ জুলাই - দুজনই নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলেমেয়ে। কিন্তু দুজনই এমনভাবে চলে এবং নিজেকে উপস্থাপন করে যাতে যে কেউ ধরে নেন তারা উচ্চবিত্ত পরিবারের সন্তান। মজার বিষয় ঘটলো, দুজনে যেদিন প্রথম মুখোমুখি হলেন। একে অপরের চাপাবাজিতে এতোই মুগ্ধ হলেন- দুজনেই প্রেমে পড়ে গেলেন!

এরপর ক্রমশ তারা দুজন হাঁটতে থাকেন মিথ্যার বোঝা নিয়ে নির্মম বাস্তবতার দিকে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’।

নাট্যকার রাজীব আহমেদের রচনায় এটি নির্মাণ করেছেন রুবেল হাসান। এখানে চাপাবাজ দুই যুবক-যুবতীর চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব আর মেহজাবীন চৌধুরী। সিএমভি প্রযোজিত বিশেষ এই ঈদ নাটকে প্রথমবারের মতো দুই তারকাকে দেখা যাবে চাপাবাজ চরিত্রে।

আরও পড়ুন: ২০ বছর পর শৈশবের প্রেমিকের দেখা পেলেন মেহজাবীন

নাটকটি নিয়ে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘এমন কাজ বা চরিত্রে সচরাচর অভিনয় করি না। বা করতে চাই না। কিন্তু এবার করলাম। কারণ আমাদের চারপাশ গুমোট হয়ে আছে। আমরা হাসতে ভুলে যাচ্ছি। এই মহামারি কবে শেষ হবে তাও আমরা জানি না। আমরা নিজেরাও প্রচণ্ড আতঙ্ক নিয়ে শুটিং করছি। সবমিলিয়ে আমি মনে করি এটা অসম্ভব মজার একটি নাটক হলো।’

সদ্য শুটিং শেষ হওয়া এই নাটকটি সিএমভি’র প্রযোজনায় তৈরি হলেও ঈদের বিশেষ নাটক হিসেবে প্রচার হবে দীপ্ত টিভিতে। একইসঙ্গে উন্মুক্ত হবে প্রযোজনা প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলেও। নিশ্চিত করলেন প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু।

এন এইচ, ২৫ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে