Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ , ১১ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২৫-২০২০

২০ বছর পর শৈশবের প্রেমিকের দেখা পেলেন মেহজাবীন

২০ বছর পর শৈশবের প্রেমিকের দেখা পেলেন মেহজাবীন

ঢাকা, ২৫ জুলাই - শৈশবের প্রেম মানুষের জীবনে এক অনন্য অনুভূতি। কিছু ভালো করে বোঝে উঠার আগেই একজনের জন্য বিশেষ ভালো লাগা, বিশেষ টান তৈরি হয়ে যায় আনমনে। এই অচেনা আকর্ষণই প্রেম। বেশিরভাগই সময়ের ফেরে সেই প্রেমের মানুষটিকে হারিয়ে ফেলেন।

কিন্তু সে প্রেম মানুষ কখনো ভুলতে পারে না। শৈশব পেরিয়ে সে প্রেমের ধারাবাহিকতা কারও জীবনে থেকে যায় আজীবন। আবার কারও কারও প্রেমের আদান প্রদান শৈশবেই শেষ হয়ে যায়।

তেমনি একটি প্রেমের গল্প আছে অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর। নানা কারণে শৈশবের প্রেমকে হারিয়ে ফেলেন তিনি। তবে ২০ বছর পর তাকে আবারও ফিরে পাওয়ার আনন্দে ভাসেন। না, এ কোনো বাস্তব ঘটনা নয়। সম্প্রতি এমন গল্পের একটি নাটকে কাজ করেছেন মেহজাবীন। এর নাম ‘কেন?’।

আরও পড়ুন: অদিতিকে জড়িয়ে ‘কুরুচিপূর্ণ’ সংবাদ, মামলা করছেন অপূর্ব

গল্পে দেখা যায় আবির এবং রায়মার প্রেমের মাঝে এসে দাঁড়ায় রাজনীতি, পারিবারিক পছন্দ অপছন্দসহ বিবিধ জটিলতা। গীতিকার আসিফ ইকবালের গল্পে সংলাপ লিখেছেন শহিদুজ্জামান শাওন। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি।

এ নাটকটিতে মেহজাবীন ছাড়াও অভিনয় করেছেন আফরান নিশো, রুমানা ঈশিতা, তৌসিফ মাহবুব, মিলি বাসার, সাবিহা জামান, ফখরুল বাসার মাসুম প্রমুখ।

আরটিভির ঈদ উল আজহার অনুষ্ঠানমালায় নাটক ‘কেন?’ প্রচার হবে ঈদের দিন রাত ১১টা ৩০মিনিটে।

এন এইচ, ২৫ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে