Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২৫-২০২০

পেটের পীড়ায় লন্ডন গেলেন তামিম

পেটের পীড়ায় লন্ডন গেলেন তামিম

ঢাকা, ২৫ জুলাই- এমিরেটসের ফ্লাইটে লন্ডনের উদ্দেশ্যে রওনা হয়েছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। আজ শনিবার (২৫ জুলাই) বাংলাদেশ সময় বেলা ১১টা ১০ মিনিটে তিনি রওয়ানা দেন। প্রথমে দুবাইয়ে যাত্রাবিরতি দিয়ে পরে লন্ডন পৌঁছাবেন তিনি।

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন জাতীয় দলের খেলোয়াড়দের বিমানবন্দরে অভ্যর্থনার দায়িত্বে থাকা ক্রিকেট অন্তঃপ্রাণ সংগঠক ওয়াসিম খান। তিনি আজও তামিমকে বিদায় জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মাসখানেক যাবত পেটের পীড়ায় ভোগাচ্ছে তামিম ইকবালকে। প্রায়ই পেটে অসহনীয় ব্যথা অনুভব করছেন। করোনার ভেতর দেশের বাইরে গিয়ে চিকিৎসা করানোয় আছে ঝক্কি। তাই প্রথমে দেশেই বিশেষজ্ঞদের শরণাপন্ন হওয়ার চেষ্টায় ছিলেন দেশের অন্যতম শীর্ষ ক্রিকেট তারকা। কিন্তু দেশে পরীক্ষানিরীক্ষার পর স্থানীয় চিকিৎসকরা সেভাবে রোগ ধরতে পারেননি।

আরও পড়ুন:  আমি রোনালদোর মতো, কিন্তু মেসির ভক্ত 

তাই বিদেশে চিকিৎসা করানোর সিদ্ধান্ত তামিম ইকবালের। পেটের ব্যথা থেকে মুক্তি পেতে চিকিৎসার জন্য দেশসেরা ওপেনারের প্রথম পছন্দই ছিল লন্ডন এবং লন্ডন যাওয়ার ও বিশেষজ্ঞ চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট পাওয়ার চেষ্টাও চলছিল কদিন ধরেই। তা চূড়ান্ত হতেই লন্ডনের উদ্দেশ্যে রওনা হয়ে গেলেন তামিম।

এদিকে যুক্তরাজ্য সরকারের নিয়মানুযায়ী লন্ডন পৌঁছেই বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন না তামিম। তাকে আগে নিজ খরচে থাকতে হবে দুই সপ্তাহের সেলফ কোয়ারেন্টাইনে। এ সময়ের মধ্যে তার মধ্যে করোনার কোনো উপসর্গ দেখা না দিলেই বাইরে বের হওয়ার অনুমতি পাবেন।

সূত্র: বাংলাদেশ জার্নাল 

আর/০৮:১৪/২৫ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে