Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ , ৭ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২৫-২০২০

করোনাকে জয় করলেন অনুপম খেরের মা

করোনাকে জয় করলেন অনুপম খেরের মা

মুম্বাই, ২৫ জুলাই - কোভিড-১৯ সংক্রমণ থেকে সেরে উঠেছেন অভিনেতা অনুপম খেরের মা দুলারি খের। তিনি মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি ছিলেন।

ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করে অনুপম খের লেখেন, হাসপাতাল থেকে মা ছাড়া পেয়েছেন। এর আগের দিন তাকে হাসপাতালের আইসোলেশন থেকে নিয়মিত ওয়ার্ডে স্থানান্তর করা হয়। ডাক্তার জানায়, মা এখন আগের চেয়ে অনেক ভালো আছেন। মাকে হাসপাতাল থেকে যখন আনতে যাওয়ার কথা, তারও আগেই আমি তড়িঘড়ি করে ছুটে যাই। আমার ব্যস্ততা দেখে মা আমাকে বললেন ‘পাগল’।

আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর ঘটনায় কঙ্গনাকে মুম্বাই পুলিশের তলব

অভিনেতা সবশেষে তার সকল ভক্ত-অনুরাগীকে ধন্যবাদ জানিয়ে লেখেন, আপনাদের প্রার্থনা ও ভালোবাসার জন্য আবারও ধন্যবাদ। মা সত্যিই চমক দেখিয়েছেন। এমনকি গাড়িতে ওঠার সময় তিনি হুইল চেয়ারও নেননি। পায়ে হেঁটেই গাড়িতে উঠেছেন। তার যেন সবসময়ই সুস্বাস্থ্য অটুট থাকে, এই আশীর্বাদ করবেন। তিনি আপনাদের সবাইকে ভালোবাসা জানিয়েছেন।

কয়েক সপ্তাহ আগেই অনুপম খের জানান, তার মা দুলারি, ভাই রাজু ও পরিবারের অন্য সদস্যরা করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছেন। তবে তিনি করোনামুক্ত বলে জানান।  

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন করোনা পজিটিভ হওয়ার একদিন পরেই খের পরিবারের করোনা সংক্রমণের কথা প্রকাশ পায়। এদিকে, ‘বিগ বি’র পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও নাতনী আরাধ্যও অমিতাভ-অভিষেকের মতোই মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এন এইচ, ২৫ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে