Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২৪-২০২০

এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক গেলেন সাংসদ লতিফ

এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক গেলেন সাংসদ লতিফ

চট্টগ্রাম, ২৪ জুলাই- করোনাভাইরাস মহামারীর মধ্যে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্স ভাড়া করে থাইল্যান্ডের ব্যাংককে গেলেন চট্টগ্রামের সংসদ সদস্য এম এ লতিফ।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে লতিফ ব্যাংককের উদ্দেশে যাত্রা করেন বলে তার বড় ছেলে ওমর ফারুক জানিয়েছেন।

তিনি এ প্রতিবেদককে বলেন, “আমার বাবা দীর্ঘদিন ধরে হার্টের অসুখে ভুগছেন। তার ওপেন হার্ট সার্জারিও হয়েছে। এক মাস ধরে অসুস্থতা বেড়ে যায়। গত এক সপ্তাহ নগরীর মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি ছিলেন।

“উন্নত চিকিৎসার জন্য ভাড়া করা এয়ার অ্যাম্বুলেন্সে করে বাবাকে ব্যাংককে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে ব্যাংকক হাসপাতালে উনাকে ভর্তি করার কথা রয়েছে।”

৬৫ বছর বয়সী লতিফের স্ত্রীও তার সঙ্গে গেছেন।

আরও পড়ুন:  খোঁজ মিলেছে পাপুল চক্রের প্রমোদতরী, গাড়ি, গহনার

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের তিনবারের সংসদ সদস্য এম এ লতিফ। শিপ বিল্ডিং, রিয়েল এস্টেট, আমদানি-রপ্তানিসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসা রয়েছে তার। ব্যবসায়ীদের সংগঠন চট্টগ্রাম চেম্বারে কয়েক দফায় সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি।

বিভিন্ন সময়ে নানা কর্মকাণ্ডের জন্য বিতর্কিত সাংসদ এম এ লতিফ ২০০৯ সালের ৩১ জানুয়ারি জামায়াতে ইসলামীর সহযোগী সংগঠন ইসলামী সমাজকল্যাণ পরিষদের একটি অনুষ্ঠানে অংশ নিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন।

এরপর ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে শেখ হাসিনার চট্টগ্রাম সফরকে স্বাগত জানিয়ে দেওয়া বিলবোর্ডে বঙ্গবন্ধুর ছবি বিকৃতির অভিযোগে পুনরায় সমালোচনার মুখে পড়েন  আওয়ামী লীগের এই সংসদ সদস্য।

সূত্র: বিডিনিউজ২৪

আর/০৮:১৪/২৪ জুলাই

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে