Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২৪-২০২০

সাবেক সাংসদ দেলওয়ার হোসেন আর নেই

সাবেক সাংসদ দেলওয়ার হোসেন আর নেই

ফরিদপুর, ২৪ জুলাই - সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আলহাজ দেলওয়ার হোসেন (৮১) আর নেই। শুক্রবার (২৪ জুলাই) দুপুর সোয়া ২টার দিকে ফরিদপুর শহরের নীলটুলীস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি (ইন্না...রাজিউন)।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৩ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ এশা শহরের অম্বিকা ময়দানে নামাজে জানাজা শেষে আলীপুর গোরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

দেলওয়ার হোসেন ১৯৭৩ সালে ফরিদপুরের বোয়ালমারী-আলফাডাঙ্গা আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সাংসদ নির্বাচিত হন।আজীবন তিনি শিক্ষকতার সাথে জড়িত ছিলেন।

তিনি মধুখালী সরকারি আইনউদ্দিন কলেজ, ফরিদপুর ইয়াছিন কলেজ, বোয়ালমারীর কাদিরদী ডিগ্রি কলেজ ও বোয়ালমারী কলেজের অধ্যক্ষ এবং বোয়ালমারী জর্জ একাডেমির প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ফরিদপুরবাসীর সর্বজন শ্রদ্ধেয় প্রিয় দেলওয়ার স্যার হিসেবেই বেশি পরিচিত ছিলেন তিনি।

আরও পড়ুন: ফরিদপুরে পদ্মার পানি বেড়ে দুই উপজেলার সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ

সাবেক সাংসদ দেলোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আ.লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমান, ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন, সাবেক সাংসদ কাজী সিরাজুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সভাপতি এ. কে আজাদ, জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, ফরিদপুর প্রেসক্লাব, অবসরপ্রাপ্ত শিক্ষক ফোরাম, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৪ জুলাই

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে