Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০ , ৯ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২২-২০২০

ফার্মেসিতে মিলল ৪ বস্তা অনুমোদনহীন ওষুধ

ফার্মেসিতে মিলল ৪ বস্তা অনুমোদনহীন ওষুধ

দিনাজপুর, ২২ জুলাই- অনুমোদনহীন বিদেশি, মেয়াদহীন ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অভিযোগে দিনাজপুরের বিরামপুরে সাতটি ওষুধের দোকান মালিককে ৬৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

এসময় মেসার্স বিরামপুর মেডিসিন কর্নার নামে একটি ওষুধের দোকান থেকে ৪ বস্তা অনুমোদনহীন বিদেশি ও স্যাম্পল ওষুধ জব্দ করা হয়।

বুধবার (২২ জুলাই) বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহসিয়া তাবাসসুম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন। এসময় জেলা সহকারী পরিচালক (ওষুধ) এসএম সুলতানুল আরেফিন উপস্থিত ছিলেন।

দোকানগুলো হলো- মেসার্স বিরামপুর মেডিসিন কর্নার-৫০০০০ হাজার, শাহারা ফার্মেসি ২০০০ হাজার, তাহরিম ফার্মেসি ২০০০, লিপি ফার্মেসি ৫০০০ হাজার, বিশ্বশান্তি আয়ুর্বেদিক ঔষধালয় ২০০০ হাজার, রিপন হোমিও হল ৩০০০ এবং রুকিনা ফার্মেসিকে ৫০০০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহসিয়া তাবাসসুম বলেন, দীর্ঘদিন ধরে বিরামপুরে বেশ কিছু ফার্মেসিতে অনুমোদনহীন বিদেশি ও দেশি ওষুধ বিক্রি হচ্ছে এমন অভিযোগে জেলা সহকারী পরিচালক (ওষুধ) এসএম সুলতানুল আরেফিনসহ অভিযান চালানো হয়। এসময় শহরের সাতটি ওষুধের দোকানে মেয়াদহীন, অনুমোদনহীন বিদেশি ওষুধ জব্দ করা হয়। ওইসব দোকানগুলোকে সর্বমোট ৬৯ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।

সূত্র : বাংলানিউজ
এম এন  / ২২ জুলাই

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে