Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ , ১১ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২২-২০২০

অপূর্বর সঙ্গে ভিনদেশীর প্রেম!

অপূর্বর সঙ্গে ভিনদেশীর প্রেম!

ঢাকা, ২২ জুলাই- সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর সুবাদে বিশ্ব এখন হাতের মুঠোয়। ভিন্ন দেশের মানুষের সঙ্গে এখন যোগাযোগ করা যায় খুব সহজেই। অনলাইনের এই যুগে বাংলাদেশি অরণ্যর সঙ্গে পরিচয় হয় অষ্ট্রেলিয়ান লানার। তাদের বন্ধুত্ব একটা সময় ভালোবাসায় রূপ নেয়। ভালোবাসা ছাড়াও দুজনের মাঝে নিজ নিজ দেশ, ভাষা ও সংস্কৃতির আদান-প্রদান ক্রমেই মজবুত হয়ে উঠে।

লানার বান্ধবী চেলসি তাকে বোঝায়, এমন ছেলেরা অস্ট্রেলিয়ার অভিবাসী হওয়ার জন্যই এখানকার মেয়েদের সঙ্গে সম্পর্ক এবং বিবাহ করে থাকে। শুরুতে তা লানার বিশ্বাস হয় না। বরং সে অরণ্যর সঙ্গে দেখা করতে বাংলাদেশে আসার সিন্ধান্ত নেয়।

বাংলাদেশে রওনা দেওয়ার আগ মূহুর্তে লানার প্রতিবেশী ফারজানাও জানায়, অস্ট্রেলিয়ার সিটিজেন হওয়ার লোভেই লানার সঙ্গে ভালোবাসার অভিনয় করছে অরণ্য। এবার লানা ভেঙ্গে পড়েন। সকল সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নেন। অরণ্যর সঙ্গেও যোগাযোগ বন্ধ করে দেয়।

এদিকে, অরণ্য নির্দিষ্ট সময়ে এয়ারপোর্টে এসে অপেক্ষা করতে থাকে লানার জন্য। কিন্তু লানা আসে না। তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয় অরণ্য। তবে তার অপেক্ষায় প্রতিদিন ফুল হাতে বিমানবন্দরের নির্দিষ্ট ফ্লাইটের অপেক্ষায় দাড়িয়ে থাকে সে। এই নিয়ে স্যোসাল মিডিয়াসহ দেশের গণমাধ্যমেও খবর প্রচার হয়। এভাবেই কেটে যায় দুই বছর।

ঘটনাচক্রে লানার সঙ্গে অরণ্যর বন্ধু রুশোর দেখা হলে সে সব জানতে পারে। সব শুনে লানাও ব্যাকুল হয়ে যায় অরণ্যর সঙ্গে দেখা করতে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের নাটক ‘ওয়ান অ্যান্ড অনলি’।

সৈয়দ জিয়া উদ্দিনের রচনা ও রহমতুল্লাহ্ তুহিনের পরিচালনায় এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও অস্ট্রেলিয়ার জাসিনতা স্কোয়ারেস। আরও আছেন সালমান আরিফ, সেঁজুতি ইসলাম, নন্দ চক্রবর্তী ছোটন, সোফি ব্রাওয়ার্র মরিসন (অস্ট্রেলিয়া) প্রমুখ।

নির্মাতা জানান, ‘ওয়ান অ্যান্ড অনলি’ প্রচার হবে ঈদের দিন রাত ৯টায় আরটিভিতে।

এম এন  / ২২ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে