Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ , ১১ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২১-২০২০

পাগলীটা মা হয়েছে, বাবা হবে না কেউ!

পাগলীটা মা হয়েছে, বাবা হবে না কেউ!

দিনাজপুর, ২১ জুলাই- দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক পাগলী (৫০) ফুটফুটে এক কণ্যা সন্তানের জন্ম দিয়েছেন। গতকাল রাত ১১টার দিকে তিনি ওই সন্তানের জন্মদেন। পাগলীটা মা হলেও বাবা হয়নি কেউ! পাগলী নিজেও বলতে পারছেন না যে ওই সন্তানের পিতা কে।

জানা যায়, উপজেলার বিনোদনগর ইউনিয়নের গাজীপুর গ্রামে পাগলীর বাবার বাড়ি। ওই ইউনিয়নের কামারপাড়া গ্রামে তার বিয়েও হয়েছিলো। সেখানে তার ২ কন্যা সন্তানও রয়েছে যারা বর্তমানে স্বামীর ঘর সংসার করছেন। প্রায় ৪ বছর পূর্বে তাকে তার স্বামী তালাক দিয়েছেন। এরপর মানসিক ভারসম্যহীনের কারণে অনেক দিন ধরেই তিনি নবাবগঞ্জ উপজেলা সদরে ঘোরাফেরা করেন। রাত হলে সদরেরই একজনের উঠানের মাঝে থাকেন। এরই মধ্যে গতকাল সোমবার রাত সাড়ে ৭টার দিকে তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাত ১১টার দিকে তিনি কন্যা সন্তান প্রসব করেন। 

আরও পড়ুন:  ৯৯৯ নম্বরে কল দিয়ে গৃহবধূকে বাঁচানোর আকুতি, ছুটে গেল পুলিশ

কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সাদিয়া কাশেম সাফা জানান, মা ও শিশু সুস্থ আছেন। তার প্রসবের কাহিনীর বিষয়টি নবাবগঞ্জ থানাকে অবহিত করা হয়েছে।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, মেয়েটিকে অনেক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু বলতেই পারছেন না যে তার ওই সন্তানের পিতা কে?

আজ মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার শিশুটিকে দেখতে স্বাস্থ্য কমপ্লেক্সে যান। তিনি বলেন অভিভাবকের মানসিক অবস্থা অস্বাভাবিক। তাই শিশুটির নিরাপত্তা নিশ্চিত করতে ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: কালের কন্ঠ

আর/০৮:১৪/২১ জুলাই

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে