Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ , ৬ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২১-২০২০

আহতদের দাবি আটকা কয়েকজন, ফায়ার সার্ভিস জানালো সকলেই বেরিয়ে গেছেন

আহতদের দাবি আটকা কয়েকজন, ফায়ার সার্ভিস জানালো সকলেই বেরিয়ে গেছেন

সুনামগঞ্জ, ২১ জুলাই- সুনামগঞ্জ-সিলেট সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস সড়কের পাশের খাদে পড়ে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় সুনামগঞ্জ সদর উপজেলার জানীগাঁও এলাকায় এই ঘটনা ঘটে। 

বাসের আহত যাত্রীদের দাবি, দুর্ঘটনার পর তারা কয়েকজন বের হতে পারলেও কিছু যাত্রী আটকা পড়েন। তবে দুর্ঘটনাস্থলে প্রায় দুই ঘণ্টা চেষ্টা করেও কাউকে উদ্ধার করতে না পেরে ফায়ার সার্ভিস জানায়, সম্ভবত বাসের যাত্রীরা বের হয়ে চলে গেছেন।  

বাসে থাকা যাত্রীর বরাত দিয়ে ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল ওদুদ জানান, তার বাড়ির কাছেই দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় ভারি বৃষ্টি হচ্ছিল। বাস থেকে বের হয়ে আসা এক যাত্রী তাকে জানান, বাসটি সকাল সাড়ে নয়টার দিকে সিলেট থেকে সুনামগঞ্জের পথে রওনা হয়। বাসে ১৮ জন যাত্রী ছিলেন। এর মধ্যে তারা সাতজন বের হতে পেরেছেন।

বাসে থাকা সিলেট বাগবাড়ীর এলাকার আহত যাত্রী তাজ উদ্দিন সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তিনি জানান, চালক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। বাসে ২৫-২৫ জন যাত্রী ছিলেন, তিনিসহ কোনরকম ৫ জন বাসের দরজা ভেঙে বের হয়ে আসেন। পরে একজন পথচারী মোটরসাইকেলে করে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন। একই ধরণের মন্তব্য করেন বাসের যাত্রী সাইফুল ইসলাম।

সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ঘটনার পরে থেকে উদ্ধার তৎপরতা চালাচ্ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ্, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

ঘটনাস্থলে দুপুর দেড়টায় কথা হয় সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের জেলা প্রধান (সহকারী পরিচালক) শফিকুল ইসলামের সঙ্গে। তিনি বলেন, আমরা দুই ঘণ্টা উদ্ধার অভিয়ান চালিয়ে বাসের ভিতরে-বাইরে কাউকে পাইনি। আমাদের ধারনা বাসে যারা ছিলেন সবাই বের হয়েছেন। আমাদের উদ্ধার তৎপরতা ২ টায় সমাপ্তি ঘোষণা করা হয়।

জেলা প্রশাসক আব্দুল আহাদ জানিয়েছেন, সাতজন যাত্রী যারা ঘটনার সময় বাস থেকে বের হয়েছেন তাদের দ্রুত হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে তিনজন চিকিৎসাধীন আছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

সূত্র : সমকাল 
এম এন  / ২১ জুলাই

সুনামগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে