Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ , ৭ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 2.8/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-২০-২০২০

বিকাশ অ্যাপে ‘বার্ড গেম’ খেলে আইফোন জেতার সুযোগ

বিকাশ অ্যাপে ‘বার্ড গেম’ খেলে আইফোন জেতার সুযোগ

বিকাশ অ্যাপে এল ‘বার্ড গেম’। আর গেমটি খেলে সেরা ১০ জন গ্রাহক পেতে পারেন ১০টি আইফোন। ঘরে থাকার এই সময়ে লাইফস্টাইলের অংশ হয়ে ওঠা দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠানের অ্যাপটিতে প্রথমবারের মত যোগ হল রোমাঞ্চকর মোবাইল গেম। আর্থিক লেনদেনের বাইরে বিনোদনের এই সুযোগ বহুল ব্যবহৃত এই অ্যাপটিকে আরো আকর্ষণীয় ও জনপ্রিয় করে তুলবে বলে বিকাশ আশা করছে। গেম খেলার সেবা চালু হওয়া উপলক্ষে, ২১ জুলাই দুপুর ১২ টা থেকে ৩১ জুলাই ২০২০ রাত ১১.৫৯ পর্যন্ত ‘বার্ড গেম’ গেম খেলে সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী ১০ জনকে আইফোন এসই হস্তান্তর করা হবে।

আরও পড়ুন:  ফেইসবুকসহ সোশাল মিডিয়া ব্যবহারে বিনামূল্যের প্যাকে নিষেধাজ্ঞা

বিকাশ লেগোর ‘পাখিটা’ কে ট্যাপ করে বিপদ এড়িয়ে পয়েন্ট সংগ্রহ করে এগিয়ে যাওয়ার এই মজার খেলায় প্রথম পর্যায়ে গ্রাহকের জন্য ১০টি ‘ফ্রি লাইফ’ থাকবে। খেলায় পর্যায়ক্রমে লাইফ হারালে আবার শুভেচ্ছা মূল্য ১ টাকায় নতুন ১০টি লাইফ কিনতে পারবেন গ্রাহক। একবার লাইফ কেনার পরে আবার লাইফ কিনতে দুই মিনিটের একটা সর্বনিন্ম বিরতি প্রয়োজন হবে।

ক্যাম্পেইন শেষে বিকাশ অ্যাপে পেমেন্ট করে লাইফ কেনার জন্য ব্যবহৃত সকল গ্রাহকের সকল অর্থ মানবহিতৈষী সংগঠন বিদ্যানন্দকে জনকল্যানমূলক কাজের জন্য অনুদান হিসেবে দেয়া হবে।

বিকাশ অ্যাপের মূল মেনুর ‘মোর’ অপশন থেকে অথবা ব্যানার থেকে ক্লিক করেই গেম আইকন পাবেন গ্রাহক। ট্যাপ করে পরের ধাপে গিয়েই গেম খেলা শুরু করতে পারবেন। একজন গ্রাহক উল্লেখিত সময়ের মধ্যে যতবার ইচ্ছা ততবার গেম খেলার সুযোগ পাবেন। একবার খেলার পর যে পয়েন্ট সংগৃহীত হবে তা জমা থাকবে। ক্যাম্পেইন শেষে সবমিলিয়ে পয়েন্ট হিসাব করা হবে। পয়েন্ট তালিকার শীর্ষ দশজনের পয়েন্ট এবং নিজের অবস্থান অ্যাপেই দেখতে পাবেন গ্রাহক। গেম খেলার নিয়মসমূহ অ্যাপের ভেতরেই দেয়া থাকবে।

সূত্র: ঢাকাটাইমস

আর/০৮:১৪/২০ জুলাই

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে