Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৬ জুন, ২০১৯ , ২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (94 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-৩০-২০১১

রিয়াদে আব্দুর রাজ্জাক স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

সাগর চৌধুরী


রিয়াদে আব্দুর রাজ্জাক স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত
রিয়াদ ২৯ ডিসেম্বর ২০১১-
আওয়ামী লীগ নেতা, বর্ষিয়ান রাজনৈতিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী, জননেতা আব্দুর রাজ্জাকের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে সৌদি আরবের রিয়াদে বসবাসরত বাংলাদেশীদের মাঝে । যার বিচরনে রাজনৈতিক অঙ্গন সরব ছিল, সেই নেতা আজ তাদের মাঝে নেই, আছে শুধু স্মৃতি আর তার কীর্ত্তি। আওয়ামী লীগ, বাকশাল এবং ঘাতক দালাল নির্মূল কমিটি‘র মত সংগঠনের অন্যতম সংগঠকও ছিলেন এই নেতা । তার স্মরনে গত ২৭ ডিসেম্ভর‘ ১১ মঙ্গলবার, সন্ধ্যে সাড়ে আটটায় রিয়াদের একটি খ্যাতনামা হোটেলে বাংলাদেশ আওয়ামী লীগ রিয়াদ কেন্দ্রীয় শাখা আয়োজন করে শোকসভা এবং দোয়া অনুষ্ঠান । এতে সভাপতিত্ব করেন রিয়াদ আওয়ামী লীগের সি.সহসভাপতি মহীউদ্দিন ।

শোক সভার শুরুতে মরহুমের আত্ত্বার শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন ক্বারী আ: সালাম ।এতে মরহুমের স্মৃতিচারন মূলক বক্তব্য রাখেন, মো: আলী নূর,কাজী সেলিম রেজা, হাজী আ:ওহাব ,জাকির হোসেন, সালাহউদ্দিন , আবুল খায়ের ,আব্দুস সালাম ,মিজানুর রহমান, আবছার ,ডা:কামরুল হাসান, আ: রহমান চৌধুরী,খাদেমুল ইসলাম, মেহেদী হাসান ,সাহিদ প্রমূখ । সভা পরিচালনা করেন সেলিম ভূঁইয়া ।
    
 

সৌদি আরব

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে