Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৯-২০২০

আসামে তিন বাংলাদেশিকে গরু চোর সন্দেহে পিটিয়ে হত্যা

আসামে তিন বাংলাদেশিকে গরু চোর সন্দেহে পিটিয়ে হত্যা

দিসপুর, ১৯ জুলাই- আসামে গরু চোর সন্দেহে গণপিটুনিতে তিন বাংলাদেশিকে হত্যা করা হয়েছে।

শনিবার (১৮ জুলাই) দিবাগত মধ্য রাতে আসামের করিমগঞ্জ জেলায় এ হত্যাকাণ্ড ঘটে বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

পুলিশ জানিয়েছে, করিমগঞ্জের পাথরকান্দি থানাধীন ভারত-বাংলাদেশ সীমান্ত বগ্রিজান চা বাগান এলাকায় গণপিটুনিতে মারা যান তিন বাংলাদেশি। নিহতদের সঙ্গে যাওয়া বাকি চারজন রাতের আঁধারে পালিয়ে যেতে সক্ষম হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমগঞ্জের পুলিশ সুপার সঞ্জিত কৃষ্ণ বলেন, তারা গরু চুরির উদ্দেশ্যে সীমান্ত টপকে আসামে এসেছিলেন। স্থানীয় জনতার পিটুনিতে তাদের মৃত্যু হয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি। ঘটনাস্থল থেকে আলামত হিসেবে বেড়া কাটার সরঞ্জাম, দড়ি, ব্যাগ এবং বাংলাদেশে তৈরি বিস্কুট ও রুটি পেয়েছে পুলিশ।

পুলিশ সুপার আরও জানান, মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। ভারতীয় সীমান্ত রক্ষী-বিএসএফের মাধ্যমে লাশগুলো বাংলাদেশি কর্তৃপক্ষের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন:  উচ্চমাধ্যমিকে ৫০০ মধ্যে ৪৯৯ নম্বর পাওয়ার রহস্য জানাল ছাত্রী

চলতি বছরের ১ জুন জেলার অন্য একটি চা বাগান এলাকায় গরু চুরির সন্দেহে রঞ্জিত মান্ডা নামে এক বাংলাদেশি নাগরিককে হত্যা করে স্থানীয় জনতা। রঞ্জিতের সঙ্গে আরও তিন বাংলাদেশি ও দুই ভারতীয়সহ পাঁচজন সহযোগী ছিলেন।

রঞ্জিতের মরদেহ পরে বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী-বিজিবি’র কাছে হস্তান্তর করা হয়।

আর/০৮:১৪/১৯ জুলাই

আসাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে