Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৮-২০২০

যুবলীগ নেতার বিরুদ্ধে খাসি চুরির অভিযোগ! বিচার চেয়ে মানববন্ধন

যুবলীগ নেতার বিরুদ্ধে খাসি চুরির অভিযোগ! বিচার চেয়ে মানববন্ধন

গাজীপুর, ১৮ জুলাই- গাজীপুরের কালিয়াকৈরের ফুলবাড়ীয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক তিন জনের বিরুদ্ধে খাসি চুরি করে জবাই করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার দুপুরে খাসির মালিক নুরুল ইসলাম বাদী হয়ে যুবলীগ নেতাসহ তিনজনের নামে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেন। গতকাল শুক্রবার রাতে উপজেলার যবুলীগ নেতা রফিকুল ইসলামসহ তিনজন পাশের বাড়ির নুরুল ইসলামের খাসি চুরি করে জবাই করে। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। খাসি চুরির বিচারের দাবিতে শনিবার বিকেলে মানববন্ধন করেছে এলাকাবাসী। 

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার ফুলবাড়িয়া কড়িচালা গ্রামের মৃত ফালু মন্ডলের ছেলে মো. মালেক (৪২) একই গ্রামের মো. আফছার উদ্দিনের ছেলে মো. তাইজুদ্দিন (৪৫)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৯টার দিকে ফুলবাড়ীয়া কড়িচালা এলাকার নূরুল ইসলামের স্ত্রী বাড়িতে তালা দিয়ে পাশের গ্রামে তার ছেলেকে আনতে যায়। ছেলেকে বাড়িতে নিয়ে এসে দেখতে পায় বারান্দার সামনে রক্ত এবং ঘরের দরজা খোলা। পরে ঘরের ভেতরে ডুকে খাসি দেখতে নাপেয়ে তারা ডাক চিৎকার করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে। এসময় দেখা যায় চোর চক্র বাড়ির বারান্দায় খাসিটি জবাই করে নিয়ে যাবার সময় রক্ত পড়তে পড়তে পাশের মালেকের বাড়ি পযর্ন্ত গিয়ে শেষ হয়। পরে এলাকাবাসী ও স্থানীয় ইউপি সদস্যসহ মালেকের ঘরের ভেতর তল্লাশী করে খাসির মাংস পায় এবং বাড়ির মালিক মালেককে আটক করে রাখে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাংস উদ্ধার এবং মালেককে গ্রেপ্তার করে। পরে  জিজ্ঞাসাবাদে মালেক ঘটনার সঙ্গে যুবলীগ নেতা রফিক ও একই গ্রামের তাইজুদ্দিন জড়িত আছে বলে জানায়। পরে তাইজুদ্দিনকে গ্রেপ্তার করতে পারলেও যুবলীগ নেতা রফিককে গ্রেপ্তার করতে পারেনি। 

এদিকে খাসি চুরির ঘটনার বিচার এবং যুবলীগ নেতার রফিকের গ্রেপ্তারের দাবিত শনিবার দুপুরে মানববন্ধন করেছে এলাকাবাসী। অভিযুক্ত যুবলীগ নেতা রফিক বলেন, আমার প্রতিপক্ষ আমাকে এলাকায় হেয় করার জন্য আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা অভিযোগ করছে। আমি এঘটনার সাথে কোনভাবেই জড়িত না। 

ফুলবাড়িয়ার পুলিশ ক্যম্পের ইনচার্জ এসআই জামাল উদ্দিন বলেন, আটককৃতরা ঘটনার সাথে যুবলীগ নেতা জড়িত থাকার কথা স্বীকার করেছে। এঘটনায় খাসির মালিক নুরুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। যুবলীগ নেতাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

সূত্র: কালের কণ্ঠ
এম এন  / ১৮ জুলাই

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে