Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৮-২০২০

গাজীপুরে করোনার মধ্যেই স্কুলে পরীক্ষা

গাজীপুরে করোনার মধ্যেই স্কুলে পরীক্ষা

গাজীপুর, ১৮ জুলাই- গাজীপুরে সরকারি নির্দেশ অমান্য করে পঞ্চম ও অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের পরীক্ষা নেয়ার অভিযোগে নগরীর কোনাবাড়ি জরুন ন্যাশনাল স্কুলের মালিককে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে স্কুলটির এক শিক্ষিকাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (১৮ জুলাই) সকালে গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ তাদের সাজা দেন।

একই অপরাধে কোনাবাড়ি হরিণারচালা এলাকায় অরবিট এডু কেয়ার স্কুলের প্রধান শিক্ষককে ১০ হাজার টাকা এবং অক্সফোর্ড মাইলস্টোন স্কুলের শিক্ষক রবিন হোসেনকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আরও পড়ুন:  স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ জানান, কোনাবাড়ি জরুন ন্যাশনাল স্কুল, অরবিট এডু কেয়ার স্কুল, অক্সফোর্ড মাইলস্টোন স্কুলে শিক্ষার্থীদের পরীক্ষা নেয়া হচ্ছে- এমন খবর পেয়ে তাৎক্ষণিকভাবে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে জরুন ন্যাশনাল স্কুলের মালিককে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড ও তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। তাদের ভবিষ্যতে সতর্ক থাকার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম জানান, স্কুলের মালিক ও শিক্ষকরা করোনার ভয়াবহতা জেনেও শিশুদের জীবন ঝুঁকিতে ফেলেছেন। ফলে একটি স্কুলের মালিককে কারাদণ্ড, দুটি স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও একটি স্কুলের প্রধান শিক্ষককে জরিমানা করা হয়েছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৮ জুলাই

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে