Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৫ আগস্ট, ২০২০ , ২১ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৬-২০২০

ঢাকায় টার্কিশ এয়ারলাইনসের ফ্লাইট শুরু হচ্ছে কাল

মাসুদ রুমী


ঢাকায় টার্কিশ এয়ারলাইনসের ফ্লাইট শুরু হচ্ছে কাল

ঢাকা, ১৬ জুলাই- ঢাকা-ইস্তাম্বুল রুটে আবারও ফ্লাইট শুরু করছে টার্কিশ এয়ারলাইনস। আগামীকাল শুক্রবার (১৭ জুলাই) ঢাকা থেকে ইস্তাম্বুলের উদ্দেশে ছেড়ে যাবে তুরস্কের জাতীয় পতাকাবাহী বিমান। ভ্রমণের ৭২ ঘণ্টা আগে করোনামুক্তির সনদ লাগবে যাত্রীদের।

টার্কিশ এয়ারলাইনসের ঢাকা কার্যালয় সূত্র জানায়,‌ শুক্রবার ভোর ৪টা ৪০ মিনিটে টার্কিশ এয়ারলাইনসের টিকে ৭১২ ফ্লাইটটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। এরপর টিকে ৭১৩ ফ্লাইটটি সকাল ৬টা ১০ মিনিটে যাত্রী নিয়ে ইস্তাম্বুলের উদ্দেশে ছেড়ে যাবে।

৩ থেকে ১৫ জুলাই পর্যন্ত ফ্লাইট সাময়িক বাতিল করে টার্কিশ এয়ারলাইনস। প্রতিষ্ঠানটি জানায়, ঢাকা-ইস্তাম্বুল রুটে ৩ জুলাই থেকে সপ্তাহে তিনটি করে ফ্লাইট চালু করার প্রস্তুতি সম্পন্ন করে কর্তৃপক্ষ। কিন্তু তুরস্কের সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের পুনর্বিবেচনায় যাত্রী পরিবহনে সাময়িক বিরতির নতুন নির্দেশনা দেওয়া হয়। এতে ৩-১৬ জুলাই ফ্লাইট বন্ধ‌ থাকে। এসব ফ্লাইটের যাত্রীদের পরবর্তী ফ্লইটগুলোয় তারিখের অগ্রাধিকার ভিত্তিতে টিকিট স্থানান্তর করবে টার্কিশ এয়ারলাইনস ঢাকা অফিস।

আরও পড়ুন:  ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৯, শনাক্ত ২৭৩৩

জানতে চাইলে টার্কিশ এয়ারলাইনসের ঢাকা কার্যালয়ের সেলস অ্যান্ড ট্রাফিক অফিসার এজাজ কাদরী কালের কণ্ঠকে বলেন, 'শুক্রবার আমরা আবার ফ্লাইট শুরু করছি। এই রুটে থাকছে ৩০০ আসনের বোয়িং-৭৮৭-৯ ড্রিমলাইনার উড়োজাহাজ।  বাংলাদেশ সিভিল এভিয়েশন অথরিটির নির্দেশনা অনুযায়ী ২৫ শতাংশ আসন ফাঁকা রাখা হবে। যাত্রীদের বড় উড়োজাহাজ ব্যবহার করে পর্যায়ক্রমে গন্তব্যে পৌঁছে দিতে আমরা সর্বাত্মক চেষ্টা করব।'

যাত্রীরা প্রশ্ন ও আবেদন ০১৮৪৪০৫৯৯৬১ নম্বরে কল করে ও [email protected]  ঠিকানায় ই-মেইল পাঠানোর মাধ্যমে জানতে পারবেন।

সূত্র: কালের কন্ঠ

আর/০৮:১৪/১৬ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে