Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০ , ৩০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৪-২০২০

‘অবাঞ্ছিত’ হচ্ছেন জায়েদ খান?

‘অবাঞ্ছিত’ হচ্ছেন জায়েদ খান?

ঢাকা, ১৫ জুলাই- একাধিক অভিযোগের ভিত্তিতে শিল্পী সমিতির সেক্রেটারি ও চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে কঠোর হচ্ছে চলচ্চিত্র পরিবার। মঙ্গলবার বিকেলে প্রযোজক সমিতির সহসাধারণ সম্পাদক এমডি ইকবাল এ প্রতিবেদকের সঙ্গে এমনটা বলেন।

পাসওয়ার্ড, বীর ছবির সহ প্রযোজক ইকবাল বলেন, চলচ্চিত্রের ১৭ সংগঠনের নেতারা মিলে মঙ্গলবার (১৪ জুলাই) মিটিংয়ে জায়েদ খানকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছে। বুধবার দুপুর ১ টায় এফডিসিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘোষণা দেয়া হবে। সংবাদ সম্মেলনের আগে এর বেশি কিছু বলতে পারছি না।

প্রযোজক ইকবাল বলেন, ইন্ডাস্ট্রির নীতিমালার বিপক্ষে অবস্থান নেয়া, ক্ষমতার অপব্যবহার করে বিভিন্নভাবে চলচ্চিত্রের মানুষদের হয়রানী করা, শিল্পীদের মধ্যে বিভেদ সৃষ্টি করা, চলচ্চিত্র উৎসবের ৬ লাখ টাকার হিসেব না দেয়াসহ একাধিক অভিযোগে জায়েদ খানের বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নিতে যাচ্ছে চলচ্চিত্রের ১৭ সংগঠন।

যোগ করে তিনি বলেন, প্রযোজক সমিতির সদস্য হয়েও সংগঠনের ‘স্বার্থ বিরোধী কর্মকাণ্ডে জড়িত’ থাকার কারণে জায়েদ খানকে আগামি ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। উপযুক্ত ব্যাখ্যা না দিতে পারলে প্রযোজক সমিতি তার বিরুদ্ধে অন্য ব্যবস্থা নেবে। তবে বুধবার (১৫ জুলাই) তার বিরুদ্ধে একটি কঠিন সিদ্ধান্ত অপেক্ষা করছে, যার বিস্তারিত সংবাদ সম্মেলনে তুলে ধরা হবে।

তবে এ বিষয়ে জানতে জায়েদ খানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি।

এদিকে চলচ্চিত্র পরিবারের অন্তর্গত পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, যে সিদ্ধান্ত নেয়া হয়েছে তা বিস্তারিত বুধবারের সংবাদ সম্মেলনে তুলে ধরা হবে। এছাড়া সরকারের কাছে আমাদের কিছু দাবিদাওয়া রয়েছে, সেগুলোও আমরা সেই সংবাদ সম্মেলনে জানাবো।

আর/০৮:১৪/১৫ জুলাই

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে