Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ , ২০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১৪-২০২০

সুশান্তকে নিয়ে রিয়ার পর মুখ খুললেন অঙ্কিতা

সুশান্তকে নিয়ে রিয়ার পর মুখ খুললেন অঙ্কিতা

মুম্বাই, ১৪ জুলাই- বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করার পরই রিয়াকে জড়িয়ে একের পর এক তথ্য আসতে থাকে। অভিযোগের তীর ছোড়া হয় তার দিকে। তাকে থানায়ও ডেকেছে পুলিশ। এতসব কিছুর পরে মঙ্গলবার নিজের অবস্থান জানান সুশান্তের সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তী। একই দিন সুশান্ত রাজপুতের আত্মহত্যার পর প্রথম মুখ খোলেন অঙ্কিতা লোখন্ডে।

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, সুশান্ত মারা গেলে একবারের জন্য আলুথালু বেশে তার পরিবারের সঙ্গে দেখা করতে যান অঙ্কিতা। এত দিন মিডিয়ার ফোন ধরেননি। সুশান্তের কাছের মানুষেরা যখন একের পর এক সুশান্তকে নিয়ে পোস্ট করতে ব্যস্ত তখন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিরতি নিয়েছিলেন সুশান্তের এই সাবেক প্রেমিকা।

সুশান্তের মৃত্যুর ঠিক এক মাস পর আজ (মঙ্গলবার) সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন অঙ্কিতা। পোস্টটি ছিল বাড়িতে ঠাকুরের আসনের সামনে একটি প্রজ্বলিত প্রদীপ। ক্যাপশনে লেখা, ‘ভগবানের সন্তান’।

ছিমছাম পোস্টেই অঙ্কিতা বুঝিয়ে দিয়েছেন তার কাছে কে ভগবানের সন্তান? বুঝিয়ে দিয়েছেন সুশান্তকে আজও তিনি ভুলতে পারেননি।

এদিকে রিয়া চক্রবর্তী মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সুশান্তকে নিয়ে একটি আবেগঘন স্ট্যাটাস দেন তিনি। স্ট্যাটাসে প্রেমিকের সঙ্গে তোলা অন্তরঙ্গ একটি ছবিও জুড়ে দেন।

রিয়া চক্রবর্তী লেখেন, এখনও আমার আবেগের সঙ্গে লড়ছি... আমার হৃদয়ে এক অপূরণীয় অসাড়তা। তুমিই আমাকে প্রেম, ভালোবাসার শক্তিতে বিশ্বাস করিয়েছো। তুমি আমাকে শিখিয়েছিলে কীভাবে একটি সাধারণ গাণিতিক সমীকরণ জীবনের অর্থ ব্যাখ্যা করতে পারে এবং আমি তোমাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমি প্রতিদিন তোমার কাছ থেকে শিখি।

অন্যদিকে সুশান্ত মারা গেলে অঙ্কিতার ঘনিষ্ঠরা জানান, তিনি ভালো নেই। বারবার করেই জ্ঞান হারিয়ে ফেলেছিলেন অঙ্কিতা। মানসিক ভাবেও একেবারে ভেঙে পড়েছিলেন তিনি।

সুশান্তের শেষকৃত্যের দিন দেখা যায়নি অঙ্কিতাকে। কিন্তু তার পরের দিনই সাদা সালোয়ার পরে, উস্কোখুসকো চুলে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে ফ্রেমবন্দী হয়েছিলেন অঙ্কিতা।

সুশান্ত ও অঙ্কিতার দু’জনের প্রথম দেখা হয় ২০০৯ সালে। ‘পবিত্র রিস্তা’-র সেটে। রিল লাইফ কাপল ক্রমশ হয়ে গেল রিয়েল লাইফ কাপল। প্রকাশ্যে দু’জনেই স্বীকার করে নিলেন, ভালোবাসি। প্রায় সাত বছর সম্পর্কে জড়িয়ে ছিলেন তারা। দুই বাড়ি থেকেই জানত। বিয়ে করারও কথা ছিল। কিন্তু আচমকাই তাদের ব্রেক আপ হয়ে যায়। ঠিক কী কারণে যে ব্রেক আপ হয়েছিল তা আজও অজানা।

তবে কেউ বলেন সুশান্তের উচ্চাকাঙ্খা, কেউ বলেন সুশান্তের জীবনে কৃতির প্রবেশ। তবে প্রকাশ্যে এ নিয়ে কোনো দিনও কেউ মুখ খোলেননি।

সুশান্ত আর ফিরবেন না। আগামী দিনে অঙ্কিতার সম্বল শুধুই স্মৃতি, একসঙ্গে কাটান সেইসব মুহুর্তগুলো।

এম এন  / ১৪ জুলাই

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে