Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৭ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১২-২০২০

ডিজিটাল হাটে গোরু কিনে দান করলেন আইসিটি প্রতিমন্ত্রী

ডিজিটাল হাটে গোরু কিনে দান করলেন আইসিটি প্রতিমন্ত্রী

ঢাকা, ১২ জুলাই- ঈদুল আজহায় এবার অনলাইনে কেনা যাচ্ছে পছন্দের কোরবানির পশু। করোনার বৈশ্বিক দুর্যোগের কারণে মানুষের স্বাস্থ্য নিরাপত্তার কথা ভেবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এবং ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সমন্বয়ে গতকাল অনলাইনে উদ্বোধন হয়ে গেল ডিএনসিসি ডিজিটাল হাট।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক অনুষ্ঠান শেষে অনলাইনে প্রথম ফুড ফর নেশন-এর এক শপ থেকে ৭৯ হাজার ৯০০ টাকায় একটি গোরু কেনেন। যার সম্পূর্ণটাই তিনি ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)-এর মানবিক উদ্যোগ ‘মানবসেবা.কম’-এর জনকল্যাণমূলক কার্যক্রমে দান করেন।

তিনি প্রতিষ্ঠানটির জনকল্যাণমূলক কাজের প্রশংসাও করেন। পলক বলেন, দেশের করোনা পরিস্থিতির শুরু থেকেই গরীব, অসহায় ও কর্মহীন মানুষের মুখে খাবার তুলে দিতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে ‘মানবসেবা' নামের প্রতিষ্ঠানটি।

প্রতিমন্ত্রী কোরবানির পশুর চামড়া ‘মানবসেবা.কম’-এর জনহিতৈষী কর্মকাণ্ডে উৎসর্গ করার জন্য দেশের মানুষকে আহ্বান জানান।

ডিজিটাল এই হাটের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-এর সভাপতি শমী কায়সার প্রমুখ।

উল্লেখ্য, দারাজ, সাদেক-এগ্রো, এক শপ-ফুড ফর নেশন, সবজি বাজার.কম লিমিটেড, অথবা ডটকম, আজকের ডিল.কমসহ বিভিন্ন অনলাইন প্লাটফর্ম থেকে গরু কিনতে পারবেন ক্রেতা-সাধারণ।

সূত্র : জাগো নিউজ
এম এন  / ১২ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে