Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৫ আগস্ট, ২০২০ , ২১ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১১-২০২০

করোনায় মারা গেলেন সিলেট বারের সাবেক সহ-সভাপতি

করোনায় মারা গেলেন সিলেট বারের সাবেক সহ-সভাপতি

সিলেট, ১১ জুলাই- করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম উদ্দিন। বাদ এশা নগরের নবাব রোডের পিডিবি মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এর আগে শনিবার (১১ জুলাই) বিকেলে সিলেট নগরের আখালিয়ার বেসরকারি হাসপাতাল মাউন্ট এডোরায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিজাম উদ্দিন সিলেটের জগন্নাথপুর উপজেলা সমিতির উপদেষ্টা। নগরের নবাব রোড এলাকায় তিনি বসবাস করে আসছিলেন। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ও আওয়ামী লীগ নেতা সৈয়দ শামীম আহমদ।

সৈয়দ শামীম আহমদ বলেন, কয়েকদিন আগে নিজাম উদ্দিনের চাচাতো ভাই আওয়ামী লীগ নেতা শফিকুল আহমেদ মারা যান। তার কিছুদিন পর তার আরেক ভাতিজা হঠাৎ মারা যান। এভাবে প্রায় এক মাসের মধ্যে তার পরিবারের পাঁচজন সদস্য বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মারা যান।

সৈয়দ শামীম বলেন, অ্যাডভোকেট নাজিম উদ্দিন আর আমি একই বার হলে কাছাকাছি বসতাম। সে কারণে তার পরিবারের অন্যদের খোঁজখবর আমার সঙ্গে শেয়ার করতেন তিনি। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন তিনি বিষয়টি আমি জানতাম। কিন্তু বর্তমান পরিস্থিতিতে দেখতে যাইনি। এতো কাছাকাছি বা আপনজন হওয়া সত্ত্বেও আমরা কেউ কাউকে দেখতে যেতে পারছি না। আল্লাহ আমাদের এই নিষ্ঠুর পরিস্থিতি থেকে মুক্তি দান করুন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১১ জুলাই

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে