Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০ , ৩০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১১-২০২০

করোনায় প্রাণ হারালেন ভৈরব হাইওয়ে থানা কনস্টেবল

করোনায় প্রাণ হারালেন ভৈরব হাইওয়ে থানা কনস্টেবল

কিশোরগঞ্জ, ১১ জুলাই- কিশোরগঞ্জের ভৈরব হাইওয়ে থানার রফিকুল ইসলাম (৫১) নামের এক পুলিশ সদস্য করোনাভাইরাসের সংক্রমণে মারা গেছেন। গতকাল শুক্রবার (১০ জুলাই) রাতে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি ভৈরব হাইওয়ে থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

স্বাস্থ্য বিভাগ ও হাইওয়ে থানা সূত্র জানায়, রফিকুলের বাড়ি ব্রাহ্মণবাড়ীয়ার সোহেলপুর গ্রামে। এক বছর আগে তিনি ভৈরব হাইওয়ে থানায় যোগদান করেন। গত ১৪ জুন থেকে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। ১৮ জুন পরীক্ষার জন্য নমুনা দিলে ২৩ জুন জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, ‘রফিকুল ইসলাম ডায়াবেটিস, হৃদরোগ, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। 

এ কারণে শুরু থেকেই তার শরীরে জটিলতা দেখা দেয় এবং দিন দিন তার অবস্থা খারাপ হয়ে যায়। পরে তাকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছিল। সেখানে শুক্রবার রাতে তিনি মৃত্যুবরণ করেন।’ ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মামুন রহমান জানান, স্বাস্থ্যবিধি অনুসরণ করে রফিকুলের গ্রামের বাড়িতে শুক্রবার রাতেই তার জানাজা শেষে দাফন করা হয়েছে। 

এ নিয়ে ভৈরবে ১৩ জন কোভিড–১৯ রোগীর মৃত্যু হয়েছে। অন্যদিকে, ভৈরবে ১৭ জনের নমুনা পরীক্ষা করে আরও তিনজনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এতে উপজেলায় মোট রোগীর সংখ্যা দাঁড়াল ৫৩২ জনে। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৬৫ জন।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১১ জুলাই

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে