Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৫ আগস্ট, ২০২০ , ২১ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১০-২০২০

মুডির বিশ্বসেরা টি-টোয়েন্টি দলে নেই সাকিব-বাবর-ধোনির মতো তারকা!

মুডির বিশ্বসেরা টি-টোয়েন্টি দলে নেই সাকিব-বাবর-ধোনির মতো তারকা!

সিডনি, ১০ জুলাই- টি-টোয়েন্টিতে এখন এক নম্বর ব্যাটসম্যান কে? র‌্যাংকিংই বলছে পাকিস্তানের বাবর আজমের কথা। টি-টোয়েন্টি ফরমেটের সেরা অলরাউন্ডারের তালিকা করলে বাংলাদেশের সাকিব আল হাসানকে বাদ দেয়ার উপায় নেই। মহেন্দ্র সিং ধোনি তো ভারতকে টি-টোয়েন্টি বিশ্বকাপই জিতিয়েছেন। 

অথচ অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ও বর্তমানে অন্যতম সফল কোচ টম মুডির বেছে নেওয়া টি-টোয়েন্টি বিশ্ব একাদশে জায়গা হলো না এই তিন তারকার একজনেরও। মুডি তার দলে অধিনায়ক হিসেবে রেখেছেন ভারতের বিধ্বংসী ওপেনার রোহিত শর্মাকে। 

টম মুডির পছন্দের একাদশে ওপেনিং পজিশনে ডানহাতি-বাঁহাতি কম্বিনেশন। ডানহাতি রোহিতের সঙ্গে আছেন অস্ট্রেলিয়ার বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার। তিনে ভারতের অধিনায়ক বিরাট কোহলি, চারে দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স। 

দলের উইকেটরক্ষক হিসেবে মহেন্দ্র সিং ধোনি নন, মুডির একাদশে জায়গা করে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরান। অলরাউন্ডার কোটায় অনুমিতভাবেই আছেন আরেক ক্যারিবীয় আন্দ্রে রাসেল। স্পিন বোলিং অপশন থাকছেন দুজন-ওয়েস্ট ইন্ডিজের সুনিল নারিন আর আফগানিস্তানের রশিদ খান। 

পেসার হিসেবে মুডির দলে রয়েছেন স্বদেশি মিচেল স্টার্ক, ভারতের জাসপ্রিত বুমরাহ আর ইংল্যান্ডের জোফরা আর্চার। এর মধ্যে বুমরাহ আর আর্চার ডানহাতি, স্টার্ক বাঁহাতি। তিনজনই খুব ভালো ইয়র্কার করতে পারেন। তবে ‘ইয়র্কারের রাজা’খ্যাত শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্কা মুডির দলে জায়গা করে নিতে পারেননি।

এছাড়া অস্ট্রেলিয়ান এই কোচের দল থেকে বাদ পড়েছেন ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভোর মতো তারকারা। ১২তম সদস্য হিসেবে আছেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

টম মুডির টি-টোয়েন্টি বিশ্ব একাদশ : ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সুনিল নারিন, মিচেল স্টার্ক, রশিদ খান, জাসপ্রিত বুমরাহ, জোফরা আর্চার, রবীন্দ্র জাদেজা (১২তম সদস্য)।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১০ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে