Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০ , ১৩ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 2.8/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১০-২০২০

ভাড়াটিয়া সেজে শিশু অপহরণ

ভাড়াটিয়া সেজে শিশু অপহরণ

গাজীপুর, ১০ জুলাই- গাজীপুর থেকে অপহৃত শিশু আব্দুল্লাহকে (৫) দুইদিন পর মাদরীপুরের শিবচর থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া শিশুটি গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা মধ্যপাড়া এলাকার প্রবাসী আব্দুল কাদেরের ছেলে। শুক্রবার (১০ জুলাই) সকালে নগরীর গাছা থানা পুলিশ অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে।

অপহৃত শিশুটির মা সাজেদা আক্তার জানান, তার স্বামী আব্দুল কাদের গ্রিস প্রবাসী হওয়ায় ছেলে আব্দুল্লাহকে নিয়ে ঘরে তিনি একাই থাকতেন। বাড়িতে কয়েকটি ঘরে ভাড়াটিয়া থাকলেও একটি ঘর খালি ছিল। গত ৭ জুলাই দুপুরে অজ্ঞাত পরিচয় এক নারী ঘর ভাড়া নেয়ার জন্য আসেন। পরে দুই হাজার টাকায় তিনি ঘরটি ভাড়া নেন। পরদিন ৮ জুলাই দুপুর ১২টার দিকে ওই নারী সাজেদার ছেলে আব্দুল্লাকে কোলে নিয়ে কিছু কিনে দেয়ার কথা বলে বাসা থেকে বের হন। যথা সময়ে ছেলেকে নিয়ে বাসায় না ফেরায় সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির একপর্যায়ে সাজেদার মোবাইলে একটি ফোন আসে। ফোনে ওই নারী আব্দুল্লাহকে অপহরণের কথা জানান এবং মুক্তিপণ বাবদ সাত লাখ টাকা দাবি করেন। অপহরণের বিষয়টি পুলিশে জানালে আব্দুল্লাহকে খুন করে লাশ গুম করার হুমকি দেন।

গাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মালেক খসরু খান জানান, ঘটনার পর বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে শিশুটিসহ অপহরণকারীরা মাদারীপুর জেলায় অবস্থান করছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মাদারীপুরের শিবচর এলাকায় এসআই উদয়ন বিকাশ বড়ুয়া, এএসআই তরুণ কুমার দাস, এএসআই মাহমুদুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবচরের কাঁঠালিয়া ঘাট এলাকায় রাস্তায় শিশু আব্দুল্লাহকে ছেড়ে অপহরণকারীরা পালিয়ে যান। এ ঘটনায় আব্দুল্লাহর মা সাজেদা আক্তার বাদী হয়ে মামলা করেছেন। অপহরণকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১০ জুলাই

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে