Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ , ২০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১০-২০২০

করোনায় ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

করোনায় ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

ফরিদপুর, ১০ জুলাই- ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা লোকমান হোসেন কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার বেলা ১১টায় রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

২০১৭ সালের ২৩ জুন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব নেন লোকমান। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। ৭৭ বছর বয়সী এই নেতা জেলা রেড ক্রিসেন্ড সোসাইটির সভাপতি ছিলেন। তার স্ত্রী, চার ছেলে ও এক মেয়ে রয়েছে।

লোকমান হোসেনের একান্ত সহকারী সচিব রেজাউল কমির মিঠু জানান, গত ২২জুন তিনি অসুস্থ হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২৩ জুন পরীক্ষায় তার করোনাভাইরাস ধরা পড়ে। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার কিছুটা উন্নতি হয়। বৃহস্পতিবার তার শ্বাসকষ্ট দেখা দিলে ভেনটিলেটরের আওতায় নেয়া হয়। কিন্তু সেখানে তিনি মারা যান।

তার মৃত্যুতে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি শোক প্রকাশ করেছেন।

তারা এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সূত্র : যুগান্তর
এম এন  / ১০ জুলাই

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে