Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১২ আগস্ট, ২০২০ , ২৮ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৯-২০২০

পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১০০০ ছাড়াল, ফের লকডাউন

অনিতা চৌধুরী


পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১০০০ ছাড়াল, ফের লকডাউন

কলকাতা, ১০ জুলাই- পশ্চিমবঙ্গে করোনা পরিস্থিতি ক্রমশই খারাপ হচ্ছে। প্রায় প্রতিদিন করোনা সংক্রমণের সংখ্যা বাড়ছে। আজ বৃহস্পতিবার ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণের সংখ্যা ১ হাজার ছাড়াল। 

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সরকারি এক বিবৃতিতে জানা গেছে, নতুন করে ১০৮৮ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২৭ জনের। ব্যাপারটা খুবই উদ্বেগের জানিয়েছেন তৃণমূলের এক মন্ত্রী।

এই নিয়ে রাজ্যে মোট সংক্রমণের সংখ্যা দাঁড়াল ২৫ হাজার ৯১১। মৃতের সংখ্যা ৮৫৪। গত ২৪ ঘণ্টায় ৫৩৫ জন সুস্থ হয়ে ওঠার পর এ পর্যন্ত রাজ্যে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়াল ১৬ হাজার ৮২৬। এই এখন পর্যন্ত করোনা পজিটিভ আছে ৮২৩১ জনের শরীরে। 

করোনা সংক্রমণের হঠাৎ বৃদ্ধির কারণে আজ কলকাতাসহ রাজ্যের বিভিন্ন কন্টেনমেন্ট জোনে বিকেল ৫টার পর থেকে নতুন করে শুরু হলো লকডাউন।

ব্যারিকেডে বন্ধ রাস্তা, কোথায় গার্ডরেল, দোকানপাটের ঝাঁপ বন্ধ এবং রাস্তায় পুলিশের টহলদারি এই দৃশ্য দেখা গেছে বিভিন্ন জায়গায়। মাস্ক না পরে বাইরে বের হলেই পুলিশ মানুষকে বাসায় ফেরত পাঠিয়ে দিচ্ছে।

করোনা সংক্রমণ ঠেকাতে রাজ্যের কন্টেনমেন্ট জোনগুলিতে লকডাউনের নিয়ন্ত্রণবিধি কড়াভাবে কার্যকর করতে রাস্তায় দেখা গেছে শীর্ষ পুলিশ কর্মর্তাদের।

সূত্র: কালের কন্ঠ

আর/০৮:১৪/১০ জুলাই

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে