Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০ , ১৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 2.8/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৮-২০২০

‘রেড জোন’ গাজীপুরে কমেছে করোনার সংক্রমণ

‘রেড জোন’ গাজীপুরে কমেছে করোনার সংক্রমণ

গাজীপুর, ০৮ জুলাই- অবশেষে ‘রেড জোন’ গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্ত ও পরীক্ষা দুটিই কমেছে। গত ২৪ ঘণ্টায় (বুধবার ০৮ জুলাই) গাজীপুরে করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ জন। ২৬২ জনের নমুনা পরীক্ষায় ১৭ জনের পজিটিভ আসে।

মঙ্গলবার ৩১৩ জনের নমুনা পরীক্ষা করে পজিটিভ আসে ৩৭ জনের। সোমবার ৪৬৫ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। রোববার ২৪১ জনের নমুনা পরীক্ষায় ৯২ জনের করোনা পজিটিভ পাওয়া যায়।

৫ জুলাই পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে গাজীপুরে মৃত্যু হয়েছিল ৪৫ জনের। গত তিনদিনে জেলায় একজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ৪৬ জন। মোট সুস্থ হয়েছেন এক হাজার ৬০০ জন। জেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছেন তিন হাজার ৭৮২ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬ হাজার ৮৯০ জনের। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা কমে আসায় জেলার মানুষের মধ্যে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে।

বুধবার বিকেলে গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান বলেন, গাজীপুরে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৭ জন। এর মধ্যে কালিয়াকৈর উপজেলায় তিনজন, কাপাসিয়া ও শ্রীপুরে দুজন করে এবং গাজীপুর সদর এবং সিটি করপোরেশন এলাকায় ১০ জন আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে গাজীপুরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে তিন হাজার ৭৮২ জন। এর মধ্যে কালিয়াকৈর উপজেলায় ৪৫৩ জন, কালীগঞ্জে ৩৪৭, কাপাসিয়ায় ২৬৫, শ্রীপুর উপজেলায় ৪৭১ ও গাজীপুর সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকা মিলে দুই হাজার ২৪৬ জন। করোনায় আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত মারা গেছেন ৪৬ জন। মোট আক্রান্তদের মধ্যে গাজীপুর সদর ও সিটি করপোরেশনে সর্বাধিক দুই হাজার ২৪৬ জন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৮ জুলাই

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে