Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৫ আগস্ট, ২০২০ , ২১ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৮-২০২০

একদিনেই অ্যাভেঞ্জার্সের রেকর্ড ভেঙে দিলো সুশান্তের শেষ সিনেমা

একদিনেই অ্যাভেঞ্জার্সের রেকর্ড ভেঙে দিলো সুশান্তের শেষ সিনেমা

মুম্বাই, ০৮ জুলাই- একজন সুপারহিরোই যেন ছিলেন তিনি। মহাকাশ থেকে বলিউড জগত, সবখানেই চলাচল। মৃত্যুর মধ্য দিয়ে জানিয়ে গেলেন কত বিশাল জায়গা দখল করে ছিলেন তিনি। যার শূন্যতা বিরাট ক্ষত তৈরি করেছে। তার মৃত্যু নিয়েও কম কথা হচ্ছে না।

তবে সবকিছু ছাপিয়ে সুশান্ত ভক্তরা এবার মেতেছেন প্রিয় নায়কের শেষ সিনেমা ‘দিল বেচারা’ নিয়ে। যা এরইমধ্যে হৈ চৈ ফেলে দিয়েছে। হারিয়ে দিয়েছে আয়রন ম্যান, ক্যাপ্টেন আমেরিকা, থানোস, ডাঃ স্ট্রেঞ্জ, থরদের মতো তাবড় তাবড় সুপারহিরোদের সিনেমাকেও।

কীভাবে? ইউটিউবে লাইকের সংখ্যায় ‘দিল বেচারা’র ছাড়িয়ে গেল দুনিয়া কাঁপানো সিনেমা ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-কে। এতদিন লাইকের রেকর্ড ছিল মার্ভেল স্টুডিওর ছবি ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ ছবির ট্রেলারটির। কিন্তু সোমবার (৬ জুলাই) রাতেই সেই রেকর্ড ভাঙল ‘দিল বেচারা’। সোমবার দুপুরে ট্রেলার মুক্তির মাত্র ৮ ঘন্টার মধ্যেই মার্ভেল স্টুডিওর লাইক সংখ্যাকে ছাপিয়ে গেল এটি।

‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ প্রথম ট্রেলারের লাইক সংখ্যা যেখানে ৩.২ মিলিয়ন অর্থাৎ ৩২ লক্ষ। সেখানে মঙ্গলবার রাতে সুশান্তের ছবির ট্রেলারের লাইকের সংখ্যা ৬.৮ মিলিয়নে অর্থাৎ ৬৮ লক্ষে পৌঁছায়। এদিন ভিউজ সংখ্যা ছিলো ৩.৪ কোটি।

‘দিল বেচারা’ ছবিটি জন গ্রিনের উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’- এর ওপর ভিত্তি করে বানানো। এর আগে হলিউডেও এই নামেই একটি ছবি মুক্তি পেয়এছিল।

‘দিল বেচারা’ ছবির ট্রেলারে দেখা যায়, নায়িকা কিজি বসু (সঞ্জনা সাংঘি) একজন ক্যান্সার রোগী। জীবনবিমুখ। আর উল্টোদিকে ম্যানির (সুশান্ত) এন্ট্রি। একটি ‘হ্যাপি গো লাকি’ যুবক, মজা-মাস্তিতে দিন কাটায়। জানা যায়, তারও একধরণের হাড়ের ক্যান্সার (অস্টিওসারকোমা) শনাক্ত হয়েছিল। তারা দুজনে কাছে আসতে থাকে। কিন্তু খলনায়কের ভূমিকা নেয় কিজির ক্যান্সার। তখন ম্যানি চরিত্রের সুশান্ত বলেন, রাজা রানির গল্পে কী হবে সেটার সিদ্ধান্ত নেবে কেবল রাজা ও রানিই। কবে জন্মাব, কবে মরে যাব, সেটা আমাদের হাতে নেই। কিন্তু কীভাবে বাঁচব সেটা আমাদের হাতে।’

এই কথাগুলো সুশান্তের মুখ থেকে শুনে তার সমস্ত ফ্যানেরা একবার না একবার চেয়েছে, সুশান্ত ফিরে আসুক। আর বাকি সবটা দুঃস্বপ্ন হয়ে যাক। গোটা ট্রেলারে আবেগ, আনন্দ মিলেমিশে একাকার। যখন সুশান্ত নেই, সুশান্তকে একটা নতুন রূপে ফের পর্দায় দেখে মিশ্র অনুভূতি জন্ম নিয়েছে সকলের মনে।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ জুলাই ‘হটস্টার-ডিজনি’-তে মুক্তি পাবে এই ছবিটি। সাবস্ক্রাইবার এবং নন সাবস্ক্রাইবার সকলেই এই ছবিটি দেখতে পাবেন বলে জানা গেছে।
সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৮ জুলাই

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে