Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ , ২৮ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৭-২০২০

করোনায় রাজশাহীতে মৃতের সংখ্যা ১০০

করোনায় রাজশাহীতে মৃতের সংখ্যা ১০০

রাজশাহী, ০৭ জুলাই- রাজশাহী বিভাগে প্রাণঘাতী করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১০০ জনে দাঁড়াল। সর্বশেষ সোমবার মারা গেছেন দুইজন। এদের একজনের বাড়ি সিরাজগঞ্জ অন্যজন পাবনার বাসিন্দা।

মঙ্গলবার (০৭ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এসব তথ্য নিশ্চিত করে বলেন, এ পর্যন্ত বগুড়ায় ৬২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া রাজশাহীতে ১২, নওগাঁয় সাত, নাটোরে এক এবং সিরাজগঞ্জ ও পাবনায় নয়জন করে মারা গেছেন। চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে এখনও কারও মৃত্যু হয়নি।

সোমবার আরও ৩১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১০৪ জনই রাজশাহীর বাসিন্দা। এছাড়া পাবনায় ১৩ জন, বগুড়ায় ৭১ জন, নাটোরে তিনজন, সিরাজগঞ্জে ৬৩ জন এবং জয়পুরহাটে ৫৭ জন শনাক্ত হয়েছেন।

সোমবার করোনাজয় করেছেন ২৫৮ জন। এদের মধ্যে ১৫৫ জন বগুড়ার বাসিন্দা। এদিন রাজশাহীর ছয়, চাঁপাইনবাবগঞ্জের ১২, নওগাঁর ১৬, নাটোরের ছয়, সিরাজগঞ্জের ৩৬ এবং পাবনার ২৭ জন সুস্থ হয়েছেন।

রাজশাহী বিভাগে এ পর্যন্ত সুস্থ হয়েছেন দুই হাজার ৩৫৩ জন। এর মধ্যে রাজশাহীর ১৭১, চাঁপাইনবাবগঞ্জের ৭৩, নওগাঁর ৪০২, নাটোরের ৮৮, জয়পুরহাটের ১৫৬, বগুড়ার এক হাজার ১৭৮ জন, সিরাজগঞ্জের ১০৩ জন এবং পাবনার ১৮২ জন।

রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে সাত হাজার ৪৬০ জনের। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ মোট তিন হাজার ৪৪৬ জনের করোনা ধরা পড়েছে। দ্বিতীয় সর্বোচ্চ করোনা ধরা পড়েছে রাজশাহীতে এক হাজার ২৭৮ জন।

এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ১০১ জন, নওগাঁয় ৫৮৪ জন, নাটোরে ২৫৩ জন, জয়পুরহাটে ৫১১ জন, সিরাজগঞ্জে ৬৯০ জন এবং পাবনায় ৫৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৭ জুলাই

রাজশাহী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে