Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১০ আগস্ট, ২০২০ , ২৬ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৬-২০২০

করোনা রোধে কেন্দ্রের ব্যর্থতা হার্ভার্ডের কেস স্টাডি হবে : রাহুল গান্ধী

করোনা রোধে কেন্দ্রের ব্যর্থতা হার্ভার্ডের কেস স্টাডি হবে : রাহুল গান্ধী

নয়াদিল্লী, ০৬ জুলাই - করোনা মোকাবিলা নিয়ে আবারও কেন্দ্রকে নিশানা করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। ‘আগামী দিনে হার্ভার্ডের কেস স্টাডি হবে কেন্দ্রের করোনা ব্যর্থতা’, টুইটে এভাবেই নরেন্দ্র মোদীর সরকারকে বিঁধলেন রাহুল গান্ধী। করোনা মোকাবিলা নিয়ে শুরু থেকেই কেন্দ্রীয় সরকারের পদক্ষেপে অখুশি রাহুল। এমনকী এব্যাপারে কেন্দ্রকে বেশ কিছু পরামর্শও দিয়েছিলেন এই কংগ্রেস নেতা।

কেন্দ্রকে লাগাতার আক্রমণ রাহুলের। আরও একবার কংগ্রেস সাংসদের নিশানায় কেন্দ্রীয় সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এক টুইটবার্তায় রাহুল লেখেন, ‘করোনা মহামারি-সহ কেন্দ্রের একের পর এক ব্যর্থতা থেকে ভবিষ্যতে শিক্ষা নিতে পারবেন ছাত্রছাত্রীরা। করোনা সংক্রমণ, নোটবন্দি ও জিএসটি। এই তিনটি ক্ষেত্রে কেন্দ্রের ব্যর্থতা হার্ভার্ড বিজনেস স্কুলের কেস স্টাডির বিষয় হয়ে উঠবে।’

করোনা প্রতিরোধ নিয়ে শুরু থেকেই কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়ে আসছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এমনকী করোনার সংক্রমণ ছড়িয়ে পড়া রুখতে দেশজুড়ে হঠাৎ করে লকডাউন ঘোষণা করে দেওয়া নিয়েও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কড়া সমালোচনমা করেন রাহুল।

তারপরও ভাইরাসের সংক্রমণ রোধে বেশি করে টেস্টের দাবি জানান রাহুল। কেন্দ্রীয় সরকার যথাযথভাবে করোনা রুখতে পদক্ষেপ করছে না বলেও অভিযোগ এনেছেন রাহুল।

একইভাবে লাদাখের গালওয়ান সীমান্তে চিনা আগ্রাসন নিয়ে মুখ খুলেও কেন্দ্রের বিরুদ্ধে তোপ দেগেছিলেন রাহুল। লাদাখে কেন্দ্রের ব্যর্থতার জেরেই ২০ সেনা-জওয়ান শহিদ হয়েছেন বলে দাবি করেছেন রাহুল গান্ধী। এমনকী ভারতচের চিন নীতি নিয়েও প্রশ্ন তুলেছেন রাহুল। যদিও এদিন নতুন করে চিনা আগ্রাসন ও ভারতের পদক্ষেপ সম্পর্কে কিছু মন্তব্য করেননি রাহুল।

সুত্র : কলকাতা ২৪x৭
এন এ/ ০৬ জুলাই

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে