Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৩ আগস্ট, ২০২০ , ১৮ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৪-২০২০

ঘরে বসেই পরীক্ষা দিচ্ছেন নুসরাত ফারিয়া

ঘরে বসেই পরীক্ষা দিচ্ছেন নুসরাত ফারিয়া

ঢাকা, ০৪ জুলাই- ঢাকাই সিনেমায় এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সমসাময়িক প্রায় সব নায়কদের বিপরীতে কাজ করে আলোচিত হয়েছেন। দেশের বাইরে জিৎ-অঙ্কুশদের মতো তারকার বিপরীতেও দেখা গেছে তাকে। গ্ল্যামার আর ফ্যাশনে মনযোগী এই অভিনেত্রী বর্তমানে অবশ্য ঘরবন্দী হয়েই সময় পার করছেন করোনার কারণে।

গত মাসে আংটিবদল করে বিয়ের ঘোষণা দিয়ে নতুন আলোচনার জন্ম দেন। করোনার কারণে লম্বা সময় ধরে শুটিং নেই। এই অবসরে হবু বরের সঙ্গে চুটিয়ে প্রেম করবেন এটাই স্বাভাবিক। তবে তার সুযোগ একেবারেই নেই বলে জানালেন নুসরাত ফারিয়া।

কেন? জবাবে তিনি জানান, ‘পরীক্ষা চলছে। পড়তে পড়তে ক্লান্ত হয়ে যাচ্ছি। শুটিংয়ের কারণে নিয়মিত পড়ার সুযোগ তো হয় না। তাই এই সময়টাতে অনেক বেশি লোড নিতে হচ্ছে।’

নুসরাত ফারিয়া ইউনিভার্সিটি অব লন্ডনে পড়ছেন আইন বিষয়ে। অনলাইনে ক্লাস করেন তিনি। ১ জুলাই থেকে শুরু হয়েছে দ্বিতীয় বর্ষের পরীক্ষা। ১৬ জুলাই পর্যন্ত চলবে। দিনরাত এক করে পড়াশোনা করতে হচ্ছে। খারাপ লাগলেও বই নিয়ে বসে থাকছেন তিনি।

তবে এই পরিশ্রমের ফলও পাচ্ছেন তিনি। প্রথম পরীক্ষা বেশ ভালো হয়েছে বলে জানান নুসরাত ফারিয়া। এবার সামনের পরীক্ষাগুলো ভালোয় ভালোয় শেষ করতে চান। সেজন্য ভক্ত-অনুরাগীদের কাছে দোয়া চেয়েছেন এ নায়িকা।

এদিকে সর্বশেষ বাংলাদেশে নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তি পেয়েছে। এখানে তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে। অন্যদিকে কলকাতায় সর্বশেষ ‘বিবাহ অভিযান’ নামের একটি ছবি মুক্তি পেয়েছে। সেই ছবিতে ফারিয়ার নায়ক হিসেবে রয়েছেন অঙ্কুশ হাজরা।

আর নতুন করে নুসরাত ফারিয়া কাজ করছেন ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে। দীপঙ্কর দীপন পরিচালিত ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে সিয়াম আহমেদকে।

আর/০৮:১৪/৪ জুলাই

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে