Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৮ আগস্ট, ২০২০ , ২৪ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৩-২০২০

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনায় আক্রান্ত

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনায় আক্রান্ত

ইসলামাবাদ, ০৪ জুলাই- পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মুহাম্মদ কুরেশি করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার এক টুইট বার্তায় আক্রান্তের বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন।

কুরেশি তার টুইটে বলেছেন, ‘বিকালে হালকা জ্বর অনুভব করছিলাম এবং আমি দ্রুত বাড়িতে কোয়ারেন্টিনে চলে যাই। পরীক্ষায় কোভিড-১৯ টেস্টে পজিটিভ রিপোর্ট এসেছে। আল্লাহর দয়ায় শরীরে কোনো দুর্বলতা নেই। যথেষ্ট চাঙ্গা বোধ করছি। ঘরে বসেই আমার যাবতীয় কাজকর্ম করব। প্রার্থনা করুন, যাতে দ্রুত সুস্থ হয়ে উঠি।’

এর আগে জুনের প্রথম সপ্তাহে পাকিস্তান মুসলিম লিগের (এন) নেতা শেহবাজ শরিফ করোনায় আক্রান্ত হয়েছিলেন। একটি দুর্নীতির মামলার শুনানিতে তিনি ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর দফতরে হাজিরা দিতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পরই তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। এরপর করোনায় আক্রান্ত হন প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি।

পাকিস্তানে এ পর্যন্ত ২ লাখ ২৩ হাজার ৭৭৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন সাড়ে চার হাজার ৫৯২ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১ লাখ ১৩ হাজারের বেশি।

ডিসেম্বরে শেষে উহানে প্রথম করোনা শনাক্ত হয়। এরপর বিশ্বের ২১০টি দেশ ও অঞ্চলে করোনা ছড়িয়ে পড়ে।   

সূত্র: যুগান্তর 

আর/০৮:১৪/৪ জুলাই

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে