Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৭ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৩-২০২০

পাকিস্তানে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় নিহত ২২

পাকিস্তানে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় নিহত ২২

ইসলামাবাদ, ০৩ জুলাই- পাকিস্তানের উত্তর-পূর্বাঞ্চলে শিখ তীর্থযাত্রীবাহী একটি বাসে ট্রেনের ধাক্কায় অন্তত ২২ জনের প্রাণহানি ও আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। শুক্রবার দেশটির পাঞ্জাব প্রদেশের শেখুপুরার কাছে একটি রেল ক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছে বিবিসি।

পাঞ্জাব পুলিশ বলেছে, প্রদেশের শেখুপুরার ফারুকবাদ রেলওয়ে স্টেশনের কাছে করাচি-লাহোরগামী যাত্রীবাহী শাহ হুসেন এক্সপ্রেস নামের একটি ট্রেন শিখ তীর্থযাত্রীবাহী একটি বাসকে ধাক্কা দিলে হতাহতের এই ঘটনা ঘটে। ফারুকবাদ রেলওয়ে স্টেশনের কাছে যাত্রীবাহী বাসটি রেলওয়ে ক্রসিং পেরিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে।

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা বলেছে, দুর্ঘটনায় নিহতদের প্রত্যেকেই একটি পরিবারের সদস্য ছিলেন। পাকিস্তানে শিখ ধর্মাবলম্বীদের পবিত্র স্থান নানকানা সাহেব থেকে ফেরার পথে শেখুপুরার কাছে রেল ক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে। এতে ২২ জনের প্রাণহানি ও আরও ৮ জন আহত হয়েছেন।

শেখুপুরা জেলা পুলিশের প্রধান গাজী সালাহউদ্দিন বলেছেন, দুর্ঘটনায় নিহত এবং আহতদের পার্শ্ববর্তী একটি হাসপাতালে নেয়া হয়েছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন।

পাকিস্তানে এমন এক সময় ট্রেনের সঙ্গে বাসের এই সংঘর্ঘ ঘটল যার কয়েকমাস আগে করাচিতে ভয়াবহ এক ট্রেন দুর্ঘটনা ঘটে। গত বছরের নভেম্বরে করাচি-রাওয়ালপিন্ডিগামী একটি ট্রেনে আগুন ধরে গেলে ৭০ জনের বেশি মানুষের প্রাণহানি ঘটে।

সূত্র: জাগোনিউজ 

আর/০৮:১৪/৩ জুলাই

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে