Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৭ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৩-২০২০

করোনায় সিলেটে আরও একজনের মৃত্যু

করোনায় সিলেটে আরও একজনের মৃত্যু

সিলেট, ০৩ জুলাই- করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটে আরও একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুলাই) দুপুর দেড়টার দিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় জামাল আহমদ (৬০) নামে ওই ব্যক্তির মৃত্যু হয়।

তিনি সিলেটের জৈন্তাপুর উপজেলার বাসিন্দা বলে জানিয়েছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি বলেন, মারা যাওয়া ব্যক্তি করোনাভাইরাসের পাশাপাশি আরও নানা রোগে ভুগছিলেন। তার মরদেহ স্বজনরা গ্রামের বাড়িতে নিয়ে গেছেন। সেখানে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে।

ডা. সুশান্ত কুমার মহাপাত্র বলেন, ১০০ শয্যার এই করোনা আইসোলেশন সেন্টারে এখন ৯১ জন রোগী চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৮৭ জনের করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে আরও চারজন চিকিৎসা নিচ্ছেন। এছাড়াও এখানকার আইসিইউতে আশঙ্কাজনক অবস্থায় করোনা আক্রান্ত ১৪ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা ৬৪ জন গেলেন। আর পুরো বিভাগে এ সংখ্যা ৮২ জন। বিভাগের অন্য তিন জেলার মধ্যে এখন পর্যন্ত সুনামগঞ্জে সাতজন, হবিগঞ্জে ছয়জন ও মৌলভীবাজারে পাঁচজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাসে সর্বমোট ৪ হাজার ৯৪৭ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সিলেটের ২৬৮২ জন, সুনামগঞ্জের ১০৩৭ জন, হবিগঞ্জের ৭২২ জন ও মৌলভীবাজারের ৫০৬ জন রয়েছেন। পাশাপাশি সুস্থ হয়েছেন ১৫৮৪ জন।

সূত্র: জাগোনিউজ 

আর/০৮:১৪/৩ জুলাই

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে