Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২২ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৯-২০২০

এবার বলিউডে স্বজনপ্রীতি নিয়ে মুখ খুললেন বাপ্পি লাহিড়ী

এবার বলিউডে স্বজনপ্রীতি নিয়ে মুখ খুললেন বাপ্পি লাহিড়ী

মুম্বাই, ২৯ জুন- সুশান্ত সিং রাজপুতের প্রয়াণের পর থেকে স্বজনপ্রীতির বিরুদ্ধে উত্তাল বলিউড। অনেক তারকা এ নিয়ে মুখ খুলেছেন। এবার এই ইস্যুতে মুখ খুললেন বাপ্পি লাহিড়ী। বললেন, যদি কারওর ভাগ্যে স্টার হওয়া লেখা থাকে, তাহলে তাকে কেউ আটকাতে পারবে না। এতে ‘ইনসাইডার’ বা ‘আউটসাইডার’-এর কোনো প্রসঙ্গই আসে না। এ প্রসঙ্গে নিজেকে উদাহরণ হিসেবে টেনে এনেছেন তিনি।

সংগীত পরিচালক জানিয়েছেন, বহু বছর ধরে তিনি বলিউডের সঙ্গে জড়িত। তার প্রথম গান ছিল বিনোদ খান্নার লিপে ‘বোম্বাই সে আয়া মেরা দোস্ত’। গানটি যে বিপুল হিট হয়েছিল, তাতে সন্দেহ নেই। তারপর থেকে তিনি যে গানগুলি গেয়েছেন সেগুলি বেশির ভাগই সুপারহিট। অনেকে তার গান এখন রিমেক করে। তিনি নিজেও তার গান ‘তাম্মা তাম্মা’ রিমেক করেছেন। আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের ছবি ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’য় সেটি ব্যবহার করা হয়েছিল। টাইগার শ্রফের ‘বাঘি ৩’ ছবির জন্য কিশোর কুমারের ‘ভঙ্কাস’ গানটি নতুনভাবে শ্রোতাদের উপহার দেন। কিন্তু ইন্ডাস্ট্রিতে স্বজনপ্রীতি হয়, সে কথা মানতে নারাজ তিনি। তার মতে, ইন্ডাস্ট্রিতে প্রত্যেককে লড়াই করতে হবে। ভাগ্যে যা আছে, তা প্রত্যেকেই পাবেন। যদি কারওর ভাগ্যে তারকা হওয়া লেখা থাকে, তাহলে একদিন না একদিন সে তারকা হবেই। কেউ আটকাতে পারবে না। শুধু ভগবানের উপর ভরসা রাখতে হবে।

১৪ জুন সুশান্তের মৃত্যুর পর থেকে বারবার উঠে আসছে নেপোটিজমের কথা। বলিউডে তিনি নিজের অভিনয় দক্ষতার জোরেই জায়গা করে নিয়েছিলেন। ‘কাই পো চে’, ‘এম এস ধোনি_ দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’-এর মতো ছবি করেন তিনি। কিন্তু বলিউডে ব্রাত্যই ছিলেন সুশান্ত। তাকে কেউই খুব একটা পছন্দ করত না। কারিনা কাপুর, করণ জোহর, আলিয়া ভাটের মতো তারকারা বারবার তাকে অপদস্থ করেছেন। সুশান্তের প্রয়াণের পর সেই ভিডিওগুলি ভাইরাল হয় নেটদুনিয়ায়। আর তার পর থেকেই বলিউডের স্বজনপ্রীতি নিয়ে চর্চা শুরু হয় নেটদুনিয়ায়। আগুনে ঘি ঢালেন কঙ্গনা। তিনি একটি ভিডিও পোস্ট করে বলেন, সুশান্ত এর শিকার ছিলেন। শুধু সুশান্ত কেন? যারা স্টারকিড নন, ইন্ডাস্ট্রি বাইরে থেকে আসেন, প্রত্যেককেই এর মুখোমুখি হতে হয়। যোগ্যতা থাকা সত্ত্বেও বাবা-মায়ে সঙ্গে ইন্ডাস্ট্রির যোগ না থাকায় স্টারকিডদের কাছে হেরে যান তারা। সুশান্তের বন্ধু ও পরিচালক অভিষেক কাপুরও বলেন, ‘কেদারনাথ’-এর সেটে সারা আলি খানের সঙ্গে সবাই যেভাবে ব্যবহার করছিল, সুশান্তের সঙ্গে তেমন ব্যবহার করা হচ্ছিল না। এ ছাড়া গত ৬ মাসে সাতটি ছবি হাতছাড়া হয়েছিল সুশান্তের। যশরাজ ফিল্ম, সালমান খান ফিল্মসের মতো বড় ব্যানারগুলি তাকে ব্যান করে দিয়েছিল।

এম এন  / ২৯ জুন

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে