Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ , ২০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 2.0/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৯-২০২০

ফরিদপুরে ১২ পুলিশ সদস্যসহ ৪৩ জনের করোনাভাইরাস শনাক্ত

ফরিদপুরে ১২ পুলিশ সদস্যসহ ৪৩ জনের করোনাভাইরাস শনাক্ত

ফরিদপুর, ২৯ জুন- ফরিদপুরে ১২ পুলিশ সদস্য, এক চিকিৎসক ও তিন স্বাস্থ্যকর্মীসহ আরও ৪৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সোমবার (২৯ জুন) বিকেলে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুর জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৮৭৮ জন।

সোমবার এ ল্যাবে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৭৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্ত হয়নি ২০৬ জনের। ইনভেলিড হয়েছে ৩টি।

এর মধ্যে ফরিদপুরের ১টি ফলোআপসহ মোট ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া গোপালগঞ্জে ২৮ জন এবং রাজবাড়ীতে ১ জন।

ফরিদপুরে নতুন শনাক্তদের মধ্যে ফরিদপুর পুলিশ লাইনস, গোয়েন্দা পুলিশ ও হাইওয়ে পুলিশসহ মোট ১২ জন পুলিশ সদস্য রয়েছেন। এছাড়া ফরিদপুর মেডিকেল কলেজের একজন চিকিৎসক এবং সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান মিলিয়ে তিনজন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

ফরিদপুরে নতুন করে যে ৪৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ফরিদপুর সদরে ২৯ জন, ভাঙ্গায় ৫ জন, সালথায় ৩ জন, মধুখালী ও নগরকান্দায় ২ জন করে এবং বোয়ালমারী ও সদরপুরে ১ জন করে রয়েছেন।

সোমবার পর্যন্ত ফরিদপুরে মোট শনাক্ত ১ হাজার ৮৭৮ জনের মধ্যে ফরিদপুর সদরে ৭৮৬ জন, ভাঙ্গায় ৩২৬ জন, বোয়ালমারীতে ২৪৭ জন, সদরপুরে ১২৮ জন, নগরকান্দায় ১২১ জন, চরভদ্রাসন ৯০, সালথায় ৬৫ জন, মধুখালীতে ৫৯ জন এবং আলফাডাঙ্গায় ৫৬ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান বিপিএম বলেন, নতুন শনাক্তের মধ্যে ১২ জনই পুলিশ সদস্য। পুলিশ সদস্যকে সার্বক্ষণিক মাঠে কাজ করতে হয়। এজন্য তাদের মধ্যে আক্রান্তর হারও বেশি। তবে আমরা আমাদের মনোবল অটুট রেখে কাজ করে যাচ্ছি।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, আমরা সর্বক্ষণিক শনাক্তদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। বাড়িতে কেউ অসুস্থ হলে তাকে করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হচ্ছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৯ জুন

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে