Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০ , ৯ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৮-২০২০

চাল আত্মসাতের অভিযোগে ৬ জনের বিরুদ্ধে দুদকের মামলা

চাল আত্মসাতের অভিযোগে ৬ জনের বিরুদ্ধে দুদকের মামলা

সাতক্ষীরা, ২৮ জুন- কাজের বিনিময় খাদ্য (কাবিখা) কর্মসূচির ৩৯ হাজার কেজি চাল আত্মসাতের অভিযোগে দুই ইইউপি সদস্যসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

শনিবার (২৭ জুন) দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় সাতক্ষীরার উপ-সহকারী পরিচালক নীলকমল পাল বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

রোববার (২৮ জুন) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান দুদকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য।

মামলার আসামিরা হলেন- সাতক্ষীরার কালিগঞ্চের তারালি ইউনিয়ন পরিষদের সদস্য শহিদুল ইসলাম, চাম্পাফুল ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল গণি, লিয়াকত হোসেন সরদার, আব্দুল খালেক কারিকর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন খান ও গোবিন্দ সাধু। এদের মধ্যে মিরাজ হোসেন খান ও গোবিন্দ সাধু বাদে অন্যরা গ্রেফতার হয়েছেন।

মামলার অভিযোগে বলা হয়, প্রকল্পের সঙ্গে সংশ্লিষ্টরা পরস্পর যোগসাজেশে জাল-জালিয়াতি ও প্রতারণার আশ্রয়ে তাদের ওপর অর্পিত ক্ষমতার অপব্যবহার ও অপরাধজনক বিশ্বসভঙ্গের মাধ্যমে কালিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নয়টি কাবিখা প্রকল্পের কাজ সঠিকভাবে সম্পাদন না করে বরাদ্দকৃত সর্বমোট ৬৫৫ বস্তা বা ৩৯ হাজার ৩০০ কেজি চাল আত্মসাৎ করেন। দণ্ডবিধির ৪০৯, ৪২০, ৪৬৮, ৪৭১, ৪৭৭ (ক), ১০৯ ধারাসহ ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫ (২) ধারায় মামলাটি দায়ের করা হয়।

সূত্র : বাংলানিউজ
এম এন  / ২৮ জুন

সাতক্ষীরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে