Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১০ আগস্ট, ২০২০ , ২৬ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৮-২০২০

রাজশাহী বিভাগে করোনায় আরও দুইজনের মৃত্যু

রাজশাহী বিভাগে করোনায় আরও দুইজনের মৃত্যু

রাজশাহী, ২৮ জুন- রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ জুন) বগুড়া ও নওগাঁয় একজন করে মোট দুইজনের মৃত্যু হয়। এছাড়াও একদিনে ১৫৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

রোববার (২৮ জুন) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

এ পর্যন্ত বিভাগের আট জেলায় করোনা শনাক্ত হয়েছে ৪৯৯০ জনের। এর মধ্যে প্রাণ হারিয়েছেন ৭২ জন। করোনা জয় করেছেন ৯৩৩ জন। এ পর্যন্ত করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫৪৭ জন।

ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য বলেন, গত ২৪ ঘণ্টায় বিভাগে যে ১৫৮ জনের শরীরে করোনা ধরা পড়েছে তাদের ৫৭ জনই নওগাঁর বাসিন্দা। এছাড়াও বগুড়ায় ৪৪ জন, রাজশাহীতে ৩৯ জন, সিরাজগঞ্জে আটজন, চাঁপাইনবাবগঞ্জে পাঁচজন, নাটোরে তিনজন এবং পাবনায় তিনজনের করোনা শনাক্ত হয়েছে। নতুন করে করোনা শনাক্ত হয়নি জয়পুরহাট জেলায়।

এই একদিনে বগুড়া ও নওগাঁয় একজন করে প্রাণ হারিয়েছেন করোনায়। তবে সুস্থ হয়েছেন বগুড়ায় ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে তিনজন এবং জয়পুরহাটে একজনসহ ৩৪ জন। করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বগুড়ায় ২৩ জন ও চয়পুরহাটে ৫ জনসহ ১৮ জন।

স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, রাজশাহী বিভাগে করোনার হটস্পট বগুড়ায় এখন পর্যন্ত ২ হাজার ৭১৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৪৮ জন মারা গেছেন। করোনা জয় করেছেন ৩৫২ জন। করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২৭২ জন।

এ পর্যন্ত রাজশাহী জেলায় ৫১৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সাতজনের মৃত্যু হয়েছে। তবে করোনা জয় করেছেন ৬৮ জন। করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২২ জন।

পাবনায় এ পর্যন্ত ৪৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে প্রাণ হারিয়েছেন আটজন। করোনা জয় করেছেন ৪১ জন।

নওগাঁয় এ পর্যন্ত ৩৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে প্রাণ হারিয়েছেন পাঁচজন। করোনা জয় করেছেন ২০৫ জন।

এ পর্যন্ত ৩৬৯ জনের দেহে করোনা ধরা পড়েছে সিরাজগঞ্জে। এই জেলায় তিনজনের মৃত্যু হলেও করোনা জয় করেছেন ১৮ জন।

এ পর্যন্ত ৩২৪ জনের করোনা ধরা পড়েছে জয়পুরহাটে । এই জেলায় করোনায় কোনো প্রাণহানি নেই। তবে করোনা জয় করেছেন ১৩৭ জন।

নাটোরে এ পর্যন্ত ১৫৮ জনের করোনা ধরা পড়েছে। এর মধ্যে প্রাণ হারিয়েছেন একজন। করোনা জয় করেছেন ৫৭ জন।

বিভাগে সর্বনিম্ন ৯৯ জনের করোনা ধরা পড়েছে চাঁপাইনবাবগঞ্জে। এই জেলায় করোনায় প্রাণহানিও নেই। তবে করোনা জয় করেছেন ৫৭ জন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৮ জুন

রাজশাহী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে