Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০ , ২৯ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৭-২০২০

উলফসবার্গকে উড়িয়ে দিয়ে মৌসুম শেষ করলো বায়ার্ন

উলফসবার্গকে উড়িয়ে দিয়ে মৌসুম শেষ করলো বায়ার্ন

দুই ম্যাচ হাতে রেখে আগেই জার্মান বুন্দেসলিগার শিরোপা জিতে নিয়েছিল বায়ার্ন মিউনিখ। লিগের বাকি দুই ম্যাচ তাই তাদের জন্য ছিল ওয়ার্মআপ। কিন্তু পেশাদার ক্লাবের কাছে ওয়ার্মআপ বলতে কিছুই নেই। এ কারণেই শেষ ম্যাচে উলফসবার্গের মাঠে গিয়েও নিজেদের উজাড় করে দিয়েছে থমাস মুলাররা। স্বাগতিকদের ৪-০ গোলে উড়িয়ে দিয়েই মৌসুম শেষ করেছে জার্মান চ্যাম্পিয়নরা।

টানা অষ্টমবার শিরোপা জিতেছে বায়ার্ন। করোনাভাইরাসের মহামারির পর ইউরোপে সবার আগে ফুটবল মাঠে ফিরিয়েছিল জার্মান বুন্দেসলিগাই। মাঠে ফিরে নিজেদের শ্রেষ্ঠত্ব বজায় রেখেই প্রতিটি ম্যাচ খেলে যায় জার্মান চ্যাম্পিয়নরা।

উলফসবার্গকে ৪-০ গোলে হারিয়ে নিজেদের ইতিহাসে টানা ২৫ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ডও ছুঁয়ে ফেললো বায়ার্ন। এছাড়া বুন্দেসলিগায় ২০২০ সালে কোনো ম্যাচ হারেনি তারা।

ম্যাচের চার মিনিটের সময়ই বায়ার্নকে এগিয়ে দেন কিংসলে কোম্যান। থমাস মুলারের পাস থেকে গোলটি করেন তিনি। এ নিয়ে ২১তম গোলে অ্যাসিস্ট করে রীতিমত রেকর্ড গড়ে ফেলেন মুলার।

ম্যাচের ৩৭তম মিনিটে মিকায়েল কুইসাঙ্ক ২৫ মিটার দুর থেকে শট করে গোল করেন। ৭২ মিনিটে পেনাল্টি পেয়ে যায় বায়ার্ন। স্পট কিক থেকে গোল করেন রবার্ট লেওয়ানডস্কি। ৭৯ মিনিটে উলফসবার্গের জালে শেষ পেরেক ঠুকে দেন থমাস মুলার নিজে। সে সঙ্গে লিগে শততম গোলও করে বায়ার্ন।

মৌসুম শেষে ৩৪ ম্যাচে বায়ার্নের পয়েন্ট দাঁড়ায় ৮২। সমান ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের পয়েন্ট দাঁড়ায় ৬৯। আরবি লেইপজেগ ৬৬ পয়েন্ট নিয়ে হলো তৃতীয়।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৮ জুন

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে