Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০ , ৩০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৫-২০২০

রাজশাহী বিভাগে করোনা কেড়েছে আরও ৫ জনের প্রাণ

রাজশাহী বিভাগে করোনা কেড়েছে আরও ৫ জনের প্রাণ

রাজশাহী, ২৫ জুন- রাজশাহী বিভাগের তিন জেলায় আরও ৫ জনের প্রাণ নিয়েছে করোনা। এছাড়া বিভাগের ৬ জেলায় নতুন করে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে ১৬৬ জনের শরীরে।

এ নিয়ে বৃহস্পতিবার পর্যন্ত বিভাগের আট জেলায় করোনা শনাক্ত হয়েছে মোট ৪ হাজার ৩২৭ জনের। আর ৬৬ জনের প্রাণ গেছে করোনায়।

বৃহস্পতিবার দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কোনায় মারা যাওয়া এই ৫ জনের মধ্যে ৩ জনের বাড়ি পাবনায়। এছাড়া একজন করে রাজশাহী ও বগুড়ায় মারা গেছেন।

রাজশাহী জেলায় এ পর্যন্ত ৭, বগুড়ায় ৪৩, নওগাঁয় ৪, নাটোরে এক, সিরাজগঞ্জে ৩ এবং পাবনায় ৮ জনের মৃত্যু হয়েছে করোনায়। তবে চাঁপাইনবাবগঞ্জ এবং জয়পুরহাটে এখনও কারও মৃত্যু হয়নি।

গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৬৬ করোনা রোগীর মধ্যে ১০৯ জনই বগুড়ার বাসিন্দা। এছাড়া রাজশাহীতে ২৭, চাঁপাইনবাবগঞ্জে ৫, জয়পুরহাটে ১, সিরাজগঞ্জে ১০ এবং পাবনায় ১৪ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে।

এ পর্যন্ত বগুড়ায় মোট ২ হাজার ৫১৬, রাজশাহীতে ৩৫৭, জয়পুরহাটে ২৫৬, নওগাঁয় ২৪০, সিরাজগঞ্জে ৩০৯, পাবনায় ৪০৭ জন, নাটোরে ১৪৮ এবং চাঁপাইনবাবগঞ্জে ৯৪ জনের করোনা শনাক্ত হয়েছেন।

এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন মোট ৮৪৮ জন। এর মধ্যে নওগাঁয় ২০২ জন, জয়পুরহাটে ১৩৬ জন, বগুড়ায় ২৮৩ জন, নাটোরে ৫৫ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪ জন, রাজশাহীতে ৬৮ জন, সিরাজগঞ্জে ১৮ জন এবং পাবনায় ৩২ জন করোনা জয় করেছেন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৫ জুন

রাজশাহী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে