Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৬ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৪-২০২০

নেত্রকোনায় স্বাস্থ্য কর্মকর্তা, সহকারী কমিশনারসহ একদিনে ৬৬ জনের করোনা শনাক্ত

নেত্রকোনায় স্বাস্থ্য কর্মকর্তা, সহকারী কমিশনারসহ একদিনে ৬৬ জনের করোনা শনাক্ত

নেত্রকোনা, ২৪ জুন- নেত্রকোণা জেলায় গত ২৪ ঘণ্টায় ৬৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এটি এখন পর্যন্ত জেলায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের রেকর্ড। নতুন শনাক্তদের মধ্যে মোহনগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, মদন উপজেলার সহকারী কমিশনার ও তার স্ত্রী, চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও ইউএনও অফিসের কর্মচারী রয়েছেন।

বুধবার নেত্রকোনার সিভিল সার্জন তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তাজুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ পিসিআর ল্যাব থেকে ২৬৯টি নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এতে ৬৬ জনের রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে।

নতুন শনাক্ত ৬৬ জনের মধ্যে সদর উপজেলায় ১৮ জন, মদন ও মোহনগঞ্জে ১২ জন করে, কেন্দুয়া ও বারহাট্টায় ১০ জন করে, দূর্গাপুরে ২ জন এবং পূর্বধলায় ১ জন করে আক্রান্ত রোগী রয়েছেন।

এ ছাড়াও আগের আক্রান্তরের মধ্যে পুনরায় নমুনা পরীক্ষায় ১৩ জনের পজিটিভ এসেছে। এদের মধ্যে কেন্দুয়ায় ৯ জন, দূর্গাপুরে ২ জন, মোহনগঞ্জ ও পূর্বধলায় ১ জন করে রয়েছেন।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৫০ জনে দাঁড়িয়েছে। মারা গেছেন ৩ জন। এছাড়া সুস্থ হয়েছেন ২২৮ জন।

সিভিল সার্জন জানান, এ পর্যন্ত নেত্রকোনা জেলায় ৬ হাজার ১৬৪টি নমুনা সংগ্রহ করে পিসিআর লাবে পাঠানো হয়েছে। যার মধ্যে ৫ হাজার ৬৫৭টি পরীক্ষার ফলাফল পাওয়া গেছে।

সূত্র : আমাদের সময়
এম এন  / ২৪ জুন

নেত্রকোনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে