Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ , ২৮ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৪-২০২০

করোনায় আরও এক আইনজীবীর মৃত্যু

করোনায় আরও এক আইনজীবীর মৃত্যু

ঢাকা, ২৪ জুন- করোনাভাইরাসে আক্রান্ত সুপ্রিম কোর্টের আইনজীবী ও মানবাধিকারকর্মী অ্যাডভোকেট মোহাম্মদ ইদ্রিসুর রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বুধবার (২৪জুন) ভোর ৪টার দিকে রাজধানীর গেন্ডারিয়ায় আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, একপুত্র-এক কন্যাসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন। মরহুমের পুত্র সুপ্রিম কোর্টের আইনজীবী ইমতিয়াজ রহমান সবুজ ও কন্যা একজন চিকিৎসক।

ব্যারিস্টার ইমতিয়াজ রহমান সবুজ বলেন, বাবা বেশ কয়েকদিন যাবৎ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজগর আলী হাসপাতালে ভর্তি ছিলেন। আজগর আলী হাসপাতাল কর্তৃপক্ষের তত্ত্বাবধানে তার জানাজা নামাজ শেষে গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার বাংগরাবাজারে দাফনের জন্য নিয়ে যাওয়া হবে।

অ্যাডভোকেট মোহাম্মদ ইদ্রিসুর রহমান একজন মানবাধিকারকর্মী ছিলেন। তিনি ১৯৯০ সালের ১১ মার্চ বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হয়েছিলেন। বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ৩৫১ নং কক্ষে বসতেন তিনি। সেগুনবাগিচায় বসবাস করতেন তিনি।

সুপ্রিম কোর্ট আউনজীবী সমিতির পক্ষ থেকে তার রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

উল্লেখ্য, এখন পর্যন্ত করেনায় আক্রান্ত হয়ে মোট সাতজন আইনজীবীর মৃত্যু হয়েছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৪ জুন

আইন-আদালত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে