Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ , ২০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৩-২০২০

ফরিদপুরে জেলা পরিষদ চেয়ারম্যান ও মেয়রের করোনা পজিটিভ

ফরিদপুরে জেলা পরিষদ চেয়ারম্যান ও মেয়রের করোনা পজিটিভ

ফরিদপুর, ২৪ জুন- ফরিদপুরে জেলা পরিষদের চেয়ারম্যান ও পৌরসভার মেয়রসহ আরও ১০১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) রাতে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

নতুন করে ১০১ জনের করোনাভাইরাস শনাক্ত হওয়ায় ফরিদপুরে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়াল এক হাজার ৪০৭ জন।

করোনা শনাক্ত হয়েছেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা (৭৬)। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। গত সোমবার তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দিয়েছিলেন।

পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী (৫৬)। তিনি গতকাল সোমবার ফরিদপুর জেনারেল হাসপাতালে নমুনা দিয়েছিলেন।

পৌর মেয়র শেখ মাহাতাব আলী জানান, তার করোনা শনাক্ত হয়েছে বলে তিনি ভীত নন। তিনি মঙ্গলবার বিভিন্ন সামাজিককাজে অংশ নিয়েছেন। তার জ্বর ছাড়া শরীরে আর কোনো সমস্যা নেই। শহরের ঝিলটুলীর বাসায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ফরিদপুরে নতুন শনাক্তের মধ্যে ১১ জন পুলিশ সদস্য, দুইজন র্যাব সদস্য, একজন চিকিৎসক ও একজন ওষুধ কোম্পানির প্রতিনিধি রয়েছেন। নতুন করে যে ১০১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছেন তাদের মধ্যে ফরিদপুর সদরে ৫৫ জন, ভাঙ্গায় ২৫ জন, নগরকান্দা ১২ জন, বোয়ালমারীতে সাতজন, মধুখালী ও সালথায় একজন করে রয়েছেন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ৩৭৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ১৩২ জনের। এর মধ্যে ফরিদপুরে ছয়টি ফলোআপসহ ১০৭ জন, গোপালগঞ্জে ২৪ জন ও পাবনায় একজন।

মঙ্গলবার পর্যন্ত ফরিদপুরে মোট শনাক্ত এক হাজার ৪০৭ জন। এর মধ্যে ফরিদপুর সদরে ৫০২ জন, ভাঙ্গায় ২৮৩ জন, বোয়ালমারীতে ২০৭ জন, সদরপুরে ৯৫ জন, নগরকান্দায় ৮৯ জন, চরভদ্রাসন ৭৯, সালথায় ৫৭ জন, আলফাডাঙ্গায় ৫২ জন এবং মধুখালীতে ৪৩ জন।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, ফরিদপুরে মঙ্গলবার একজন চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ফরিদপুরে মোট ছয়জন চিকিৎসকের করোনাভাইরাস শনাক্ত হলো।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান বলেন, ফরিদপুরে করোনা পরিস্থিতির অবনতি হয়েছে। আমাদের চলাফেরায় আরও সতর্ক থাকতে হবে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৪ জুন

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে