Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৭ আগস্ট, ২০২০ , ২৩ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৩-২০২০

লালমনিরহাটে সরকারি ওষুধসহ স্বামী-স্ত্রী আটক

লালমনিরহাটে সরকারি ওষুধসহ স্বামী-স্ত্রী আটক

লালমনিরহাট, ২৩ জুন- লালমনিরহাটে বিপুল পরিমাণ সরকারি ওষুধ ও ১৭৫টি ওজন পরিমাপক যন্ত্রসহ এক দম্পতিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুন) বিকেলে লালমনিরহাট পৌরসভার ড্রাইভারপাড়া এলাকার নিজ ভাড়া বাসা থেকে তাদের আটক করে সদর থানা পুলিশ।

আটকরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধামাইটারী গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক ওরফে রেজা মিয়া (৪২) ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিন (৩৮)। তারা লালমনিরহাট শহরের ড্রাইভারপাড়া রেলওয়ের কোয়ার্টার ভাড়া নিয়ে পান ও ওষুধ বিক্রি করতেন।

লালমনিরহাট সদর থানার পরিদর্শক (তদন্ত) এরশাদুল আলম জানান, দীর্ঘদিন ধরে লালমনিরহাট শহরের ড্রাইভারপাড়া রেলওয়ের কোয়ার্টার ভাড়া নিয়ে পান ও ওষুধ বিক্রি করতেন আব্দুর রাজ্জাক ওরফে রেজা মিয়া। তিনি পান ও ওষুধের দোকানের আড়ালে সরকারি হাসপাতালের ওষুধসহ বিভিন্ন সরঞ্জাম বাড়িতে রেখে বিক্রি করতেন। গোপন খবরের ভিত্তিতে সদর থানা পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে ১৭৫টি ওজন পরিমাপক যন্ত্রসহ বিপুল পরিমাণ বিভিন্ন ধরনের সরকারি ওষুধ জব্দ করে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে রাজ্জাক ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিনকে আটক করা হয়।

জব্দকৃত ওষুধ সিজার লিস্টসহ মূল্য নির্ধারণের পর সদর থানায় তাদের বিরুদ্ধ মামলা দায়ের করা হয়। ৬/৭ বছর ধরে সরকারি ওষুধ বিক্রির কথা স্বীকার করেন তারা। এসব ওষুধ জেলার সব হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিকের জন্য বরাদ্দ বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদের স্বীকার করেন আটকরা। যার বেশির ভাগই ছিল আদিতমারী উপজেলার বরাদ্দকৃত ওষুধ। এসব ওষুধ দেশের বিভিন্ন এলাকায় নিয়ে বিক্রি করতেন তারা।

এ বিষয়ে জানতে লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায়ের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগ করলেও তিনি কল রিসিভ করেননি।

সূত্র : বাংলানিউজ
এম এন  / ২৩ জুন

লালমনিরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে