Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ , ২০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৩-২০২০

ময়মনসিংহে করোনা ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

ময়মনসিংহে করোনা ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

ময়মনসিংহ, ২৩ জুন- ময়মনসিংহের গফরগাঁও ও ফুলবাড়িয়ায় করোনা ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে।

তারা হলেন, গফরগাঁও পৌরসভার বাসিন্দা স্বপন চন্দ্র (৫৫) ও ফুলবাড়িয়ার দেবগ্রামের বাসিন্দা রঞ্জিত কুমার (২৮)। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা আফাজ উদ্দিন (৪২)।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এবিএম মশিউল আলম জানান, আফাজ উদ্দিন গত এক সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। সোমবার (২২ জুন) তাকে গুরুতর অসুস্থ অবস্থায় ময়মনসিংহে আনার পথে তিনি মারা যান।আফাজ উদ্দিনের নমুনা সংগ্রহ করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, মঙ্গলবার (২৩ জুন) সকাল সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ নগরীর এসকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গফরগাঁওয়ের স্বপন চন্দ্র মারা যায়। এর আগে তিনি সেমবার (২২ জুন) সন্ধ্যার পর হাসপাতালে ভর্তি হন।

এরপর দুপুর আড়াইটার দিকে ফুলবাড়িয়ার রনজিত কুমার দাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে ১৩ জুন ময়মনসিংহ এসকে হাসপাতালে ভর্তি হন। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

এদিকে ময়মনসিংহ জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৪৭১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩৯৫ জন এবং মারা গেছেন ১৮ জন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৩ জুন

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে