Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৮ আগস্ট, ২০২০ , ২৪ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.2/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৩-২০২০

নতুন শো নিয়ে হাজির হচ্ছেন প্রসেনজিৎ

নতুন শো নিয়ে হাজির হচ্ছেন প্রসেনজিৎ

কলকাতা, ১৩ জুন- জি বাংলায় নাকি নতুন শো নিয়ে আসছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ‘বুম্বাদা’ যদিও হাটে হাঁড়ি পুরোটা ভাঙেননি। তবে অর্ধেক ভেঙেছেন এক ভিডিওবার্তায়।

ভিডিওটি অনেকটাই এ রকম, করোনা থেকে দূরে থাকতে আপাতত মুখোমুখি আড্ডা দেওয়া বন্ধ। কিন্তু ভিডিও কনফারেন্স চলতেই পারে। সেই পথটাই শনিবার বিকেলে বেছে নিলেন টলিউড ইন্ডাস্ট্রির এক এবং অদ্বিতীয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

বরাবরের বিনয়ী বুম্বাদা প্রথমেই স্বীকার করে নিলেন, অনেক দিন ধরেই আড্ডা মারতে ইচ্ছে করছিল। নতুন টেকনোলজি শিখে উঠতে একটু সময় লাগছিল। ভালোভাবে সবটা বুঝে নিতেই তিনি চলে এসেছেন আড্ডায়। কানে হেডফোন গুঁজে প্রসেনজিৎ যখন ভাবছেন অনলাইনে কাকে ডাকবেন, হঠাৎ সেখানে হাজির ভাস্কর।

কথা শুনে বোঝা গেল তিনি বুম্বাদার অফিসে কাজ করেন। এবং প্রায়ই তার সঙ্গে বুম্বাদার খিটিরমিটির বেঁধে যায়! কথা প্রসঙ্গে প্রসেনজিৎ তার সহকর্মীকে মনে করিয়ে দিলেন, ২৮ জুন তারা সাইট ফাইনাল করতে বেরোবেন। দোনোমনা করে ভাস্কর তার বসের প্রস্তাবে রাজিও হলেন। কিন্তু এই ভিডিওবার্তা তৈরি করে দিল একরাশ ধোঁয়াশা।

কিসের সাইট? ভাস্কর কে? করোনা অতিমারির মধ্যে কেনই বা তারা যাবেন উত্তরবঙ্গে? এবং এ সবের থেকেও বড় প্রশ্ন, ভাস্কর কেন বুম্বাদাকে ‘সেনবাবু’ বলে সম্বোধন করলেন? ভাস্কর বলে যাকে ডাকলেন বুম্বাদা তার আসল পরিচয় কী?

এই সব হাজারো প্রশ্ন মনে ঘুরপাক খেতে খেতেই চোখে পড়ল ভিডিওর ক্যাপশন, সেনবাবু আর ভাস্কর খুব শিগগিরই আসছেন জি বাংলায়। কয়েক দিনের মধ্যেই টিজার মুক্তি। এবং তখনই নাকি ফাঁস হবে সমস্ত রহস্য। সত্যিই নিডাস প্রোডাকশন চ্যানেলে নয়া সংযোজন ঘটাতে চলেছে? আপাতত শুধুই প্রতীক্ষা!

এম এন  / ১৩ জুন

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে