Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ , ১২ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.1/5 (28 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৩-২০২০

পরকীয়ায় লিপ্ত মেম্বার, পুলিশে দিল জনগণ

পরকীয়ায় লিপ্ত মেম্বার, পুলিশে দিল জনগণ

জামালপুর, ১৩ জুন- জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় অনৈতিক কাজে লিপ্তের অভিযোগে তোজাম্মেল হোসেন ওরফে বকুল নামে ইউপি সদস্য ও চামেলি বেগম নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও বগারপাড় গ্রামের মৃত কাদের মন্ডলের ছেলে তোজাম্মেল হোসেন ও একই গ্রামের আফজাল হোসেনের স্ত্রী চামেলি বেগমের সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া চলে আসছিল। শুক্রবার রাত ৯টার দিকে স্বামী আফজাল হোসেন বাড়িতে না থাকায় এই সুযোগে স্ত্রী চামেলি তার বসত ঘরে প্রেমিক তোজাম্মেল হোসেনের সাথে অনৈতিক কাজে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিবেশীরা জানতে পেয়ে তাদেরকে হাতে-নাতে ধরে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে ওই দুই জনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম এ প্রতিবেদককে বলেন, অনৈতিক কাজে লিপ্তের অভিযোগে মামলা দিয়ে ইউপি সদস্য ও চামেলি বেগমকে আজ শনিবার বিকালে আদালতের মাধ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সূত্র: কালের কন্ঠ

আর/০৮:১৪/১৩ জুন

জামালপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে