Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০ , ২৯ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (8 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৩-২০২০

গোপালগঞ্জে আরও ১৮ জনের করোনা শনাক্ত

গোপালগঞ্জে আরও ১৮ জনের করোনা শনাক্ত

গোপালগঞ্জ, ১৩ জুন- গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৮ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪২ জনে।

এ ছাড়া গত ২৪ ঘন্টায় ৫ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫৪ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১৭২ জন। মারা গেছেন ৩ জন।

শনিবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ সব তথ্য জানান।

ডা. নিয়াজ আরও জানান, নতুন করে গত ২৪ ঘন্টায়  গোপালগঞ্জ সদরে ১ জন, মুকসুদপুরে ৭ জন, কোটালীপাড়ায় ১ জন ও কাশিয়ানী উপজেলায় ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সিভিল সার্জন জানান, আক্রান্তদের বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেওয়া হয়েছে।

তিনি জানান,  এ পর্যন্ত ৩৬৬৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে মুকসুদপুরে ৮৩ জন, কাশিয়ানীতে ১০৪ জন, গোপালগঞ্জ সদরে ৫১ জন, টুঙ্গিপাড়ায় ৪৯ জন ও কোটালীপাড়া উপজেলায় ৫৫ জন রয়েছেন।

আক্রান্তদের মধ্যে চিকিৎস , নার্স ও স্বাস্থ্য কর্মী সহ ৩১ জন এবং ২০ জন পুলিশ সদস্য রয়েছেন বলে সিভিল সার্জন অফিস জানায়।

সূত্র : সমকাল
এম এন  / ১৩ জুন

গোপালগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে