Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৭ আগস্ট, ২০২০ , ২৩ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.1/5 (19 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১২-২০২০

বান্ধবীসহ পর্নো সাইটে ভাইরাল ইউটিউবার বং গাইয়ের ছবি

বান্ধবীসহ পর্নো সাইটে ভাইরাল ইউটিউবার বং গাইয়ের ছবি

মুম্বাই, ১৩ জুন - সময়ের অন্যতম জনপ্রিয় ইউটিউবার 'দ্য বং গাই’। করোনা মোকাবিলায় এক লাখ টাকা অনুদান দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন। সমাজ সচেতনতার নানা রকম ভিডিও দিয়েও বেশ পরিচিত তিনি।

এবার মুখোমুখি হলেন বিতর্কের। তার ছবি ভাইরাল হলো পর্নো সাইটে!

দু’একটা স্ক্রিনশট প্রকাশ্যে আসতেই, বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ল এই খবর। শুধু তাই নয়, তারই এক বান্ধবীর সঙ্গে ছবি এডিট করে সংশ্লিষ্ট পর্ন সাইটে পোস্ট করা হয়েছে বলেও বিস্ফোরক অভিযোগ তুললেন বং গাই খ্যাত কিরণ দত্ত।

পর্নো সাইটে সেই ছবির স্ক্রিনশট আসতেই নেটিজেনদের একাংশ কদর্য মন্তব্য করতেও ছাড়েনি সেসব পোস্ট করে। এমনকি কিরণকেও ফোন করে অনেকে জিজ্ঞেস করেছেন যে, 'তার পর্নো বেরিয়েছে কিনা!'

প্রতিবেশীদের কাছেও তাকে এই সম্পর্কিত বিষয়ে কটু কথা শুনতে হয়েছে। প্রথমটায় সেরকম আমল না দিলেও একের পর এক কদর্য মন্তব্যের পরই এই প্রসঙ্গে মুখ খোলেন ‘বং গাই’।

কিরণের অভিযোগের তীর এক তরুণীর দিকে। যিনি এই কাণ্ড ঘটিয়েছেন বলেই দাবি তার। একাধিক স্ক্রিনশট শেয়ার করে একটি দীর্ঘ পোস্টে খ্যাতনামা এই ইউটিউবার তার যাবতীয় ক্ষোভ উগড়ে দিয়েছেন।

কিরণ জানিয়েছেন, তার এবং তার এক বান্ধবীর ছবি এডিট করে একটা পর্নো ওয়েবসাইটে বসিয়ে শেয়ার করা হয়েছে। যে এই কাজটি করেছেন, তিনি নিজে মজা নেওয়ার জন্যই ভুল তথ্য শেয়ার করেছেন কদর্য কাণ্ডটি ঘটিয়েছেন।

পাশাপাশি কিরণ এও বলেন যে, 'ইতিমধ্যেই কিছু ফোন পেয়েছি যে আমার কোনো পর্নো লিক হয়ে গেছে কিনা! এটা পুরোপুরি ফেক একটা ছবি। নেগেটিভ পাবলিসিটি কিংবা খ্যাতি পাওয়ার জন্যই নাকি আমি নিজের পর্নো বের করেছি, এসবই শুনতে হচ্ছে আমাকে।'

কিরণের এই পোস্টের ভিত্তিতে অনেকেই তাকে আইনি পদক্ষেপ করার পরামর্শ দিয়েছেন।

মিমারদের (যারা মিম বানান) কাছেও প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন ‘বং গাই’। 'আমার কি করা উচিত সেটাও সবাই জানিও। অনেকেই বলে, সব ব্যাপারে আমার নাকি মন্তব্য করা উচিৎ না। কিন্তু জানতে পারলাম, আমার পাড়ার কিছু ছেলেমেয়ে নাকি এসব শেয়ার করে বলছে যে, আমার পর্নো বেরিয়েছে। আমার কিছু যায় আসে না। সত্যি বলছি। আমি ইন্টারনেটে নিজের ব্যাপারে মানুষের এতো মতামত দেখি, এতো মিথ্যে কথা দেখি, আমি আর গায়ে মাখি না আজকাল। আমায় নিয়ে মিথ্যা খবর ছড়াও, কিন্তু কোনো মেয়েকে বা কাউকে তার সঙ্গে জড়িও না। আমার নিজেরই খুব অনুশোচনা হয় যে, হয়তো আমার বন্ধু না হলে এগুলো তাকে সহ্য করতে হতো না। আর মিমের নামে কারও জীবন শেষ করো না দয়া করে'- মন্তব্য করেন কিরণ।

এন এইচ, ১৩ জুন

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে